শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৩ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:
২৩ জুন ২০১৮ তারিখ ইংরেজি বিভাগ, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের উপস্থিতিতে আনুষ্ঠানিক সভায় প্রথমবারের মত এলামনাই এসোসিয়েশন গঠন করা হয়েছে। উক্ত সভায় একটি নির্বাহী কমিটি এবং আগামী ডিসেম্বরে এলামনাই এসোসিয়েশনের প্রথম পুনর্মিলনীকে উদ্দেশ্য করে একটি উপ-কমিটি গঠন করা হয়েছে।

ইংরেজি বিভাগের প্রথম ব্যাচ থেকে সর্বশেষ ব্যাচের প্রাক্তন ছাত্রছাত্রীবৃন্দের সকলের সম্মতিক্রমে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে যথাক্রমে তারিকুল ইসলাম সুমন (ব্যাচ ১৯৯৬- ১৯৯৭) এবং মোঃ জাহিদ হাসান (ব্যাচ ১৯৯৮- ১৯৯৯)-কে নির্বাচন করা হয়।

এছাড়াও যুগ্ম সচিব পদে রিফাক আহমেদ ও কাজী আপন তিবরানী, কোষাধ্যক্ষ মাহমুদুল হক সজীব, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম ও ইসরাফিল মোর্তজা, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেইন ও তরিকুল ইসলাম সোহেল, প্রকাশনা সম্পাদক আব্দুল মান্নান(১৯৯৬-৯৭), মিডিয়া সম্পাদক জালাল উদ্দিন, যোগাযোগ সম্পাদক জাহিদুল বারী, সাংস্কৃতিক সম্পাদক সুশান্ত সাহা এবং বিনোদন সম্পাদক পদে আনোয়ার হোসেইন এবং এমদাদুল বারীকে মনোনীত করা হয়েছে।

ভিক্টোরিয়া কলেজ উচ্চমাধ্যমিক শাখায় শিক্ষক মিলনায়তনে মোঃ জাহিদ হাসান (ব্যাচ ১৯৯৮- ১৯৯৯) এর সভাপতিত্বে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

%d bloggers like this: