শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৪ অপরাহ্ন

মাহফুজ নান্টু, কুমিল্লা।।

ধান কাটতে গিয়ে ঝুলে থাকা বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক কৃষকের করুন মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় কুমিল্লা মুরাদনগর উপজেলার গুঞ্জরপুর মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কৃষক জীবন মিয়া ওই এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমান৷ নিহত জীবন মিয়ার ৪ মেয়ে ১ ছেলে।

স্থানীয়রা জানান, জীবন মিয়া একজন বর্গাচাষী। বিকেলে তিনি জমিতে ধান কাটতে যান। তার জমির চার থেকে পাঁচফুট উপরে ঝুলে ছিলো পল্লী বিদ্যুতের তার। ধান কাটার সময় ঝুলে থাকা তারের নীচ দিয়ে আসার সময় তার জীবন মিয়ার পিটে স্পর্শ করলে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আরো জানান, পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের উদাসীনতার কারনে কৃষক জীবন মিয়া মারা যান।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম একে এম আজাদ জানান, আমরা তদন্ত করবো। এখানে পল্লী বিদ্যুৎ লাইনের সংস্কার না করার জন্য অফিসের কোন কর্মকর্তা বা কর্মচারী দায়ী। তদন্তে যে বা যারা দায়ী হবে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, রাত ৯ টা পর্যন্ত লাশের সুরতহাল হয়েছে। তবে ময়নাতদন্তের জন্য লাশ মেডিকেলে পাঠাবো কি না এ বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

আরও পড়ুন

%d bloggers like this: