শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৫ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

সারা দুনিয়া এখন এই গানে মাতোয়ারা। শুধু তাই নয়, দলবেঁধে রীতিমত বাদ্য বাজিয়ে গানটি গেয়েছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াররা। একইসঙ্গে ফেসবুকের পাতায় পাতায় কেবলই যেন ‘অপরাধী’ বন্দনা।

শনিবার (২ জুন) পেসার রুবেল হোসেন তার পেজে একটি ভিডিও পোস্ট করেন। যেটাতে দেখা যায়, তারা সবাই মিলে ড্রেসিং রুমে বসে ‘অপরাধী’ গানটি গাইছেন। এতে রয়েছেন সাকিব আল হাসান, রুবেল হোসেন, লিটন দাস, সোম্য সরকারসহ আরো অনেকেই।

আগামীকাল রবিবার (৩ জুন) বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় ভারতের দেরাদুনের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম মাঠে নামবে টিম-টাইগাররা। তবে মাঠে নামার আগে ফুরফুরে মেজাজেই আছে টাইগার শিবির।

গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানের একটি মিউজিক ভিডিও। এ গানটির ভিডিও তিন কোটি ৬০ লাখ বারেরও বেশি দেখা হয়েছে। গানটিতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

তবে এরই মধ্যে গানটি কাভার করেছেন অনেক ইউটিউবের শিল্পীরা। তাদের মধ্যে টুম্পা খান বেশ আলোচনা সৃষ্টি করেছেন। আর তারই ধারাবাহিকতায় এই গানটি গেয়েছেন বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের খেলোয়ারা। ডেসিং রুমের টুলের মতে বসে এক সঙ্গে এ গানে কন্ঠ মেলাতে দেখা যায় টাইগারদের। এর কিছুক্ষণ পরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

আরও পড়ুন

%d bloggers like this: