শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৮ অপরাহ্ন

অমিত মজুমদার:

সম্প্রতি ফেসবুকে অনেকগুলো গানের ভিডিও ভাইরাল হয়েছে। এর মধ্যে সর্বশেষ তিন বছরের শিশু ইয়াশফার ‘অপরাধী’। হাতে একটি খেলনার গিটার নিয়ে খালি গলায় গানটির ভিডিও ফেসবুকে দেখা হয়েছে ৫ লাখের বেশিবার। অনেকে ডাউনলোড করে বিভিন্ন পেইজ ও গ্রুপে পোস্ট করছে।

৭ জুন প্রকাশ হওয়ার পর গানটি চব্বিশ ঘণ্টা হওয়ার আগেই ৫ লাখের বেশিবার ভিউ হয়েছে। যা টুম্পার গান থেকে এক দিনের হিসেবে তিন গুন বেশি ভিউ । এই গানে পোস্ট লাইক পেয়েছে ১৩ হাজারের বেশি। মন্তব্য এসেছে হাজারখানেক। শেয়ার হয়েছে কয়েক হাজারবার।শিশু ইয়াশফার বাসা চট্টগ্রামে।

মা নার্গিস রুপা জানান, আমার ছোট পাখি ইয়াশফা, ওর বয়স সাড়ে তিন বছর। ঠিক করে কথা বলতে না শিখলে ও গানের প্রতি তার অনেক আগ্রহ! কিছু দিন ধরে অপরাধী গানটা হিট হওয়াতে কয়েকবার শুনলাম , ভালোই লেগেছিল। মজার ব্যাপার হলো আমি শোনার সময় আমার পাকনা বুড়িটা শুনে শুনে কয়েক লাইন মুখস্থ করে গানটা গাওয়া শুরু করলো।চিন্তা করলাম শেয়ার করি সবার সাথে ।সবাই আমার মেয়ে “ইয়াশফা” র জন্য দোয়া করবেন ।

গানের কথাগুলো এমন— ‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে। আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে। আমার অনুভুতির সাথে খেলার অধিকার দিল কে? পোলা তুই বড় অপরাধী, তোর ক্ষমা নাইরে!’

বাংলাদেশের অডিও ইন্ডাস্ট্রির নতুন ঝড় আরমান আলিফের গান ‘অপরাধী’। এই গানটিকেই কাভার করেছেন টুম্পা। আর মূল গানের মতোই পেয়েছেন অভাবনীয় সাড়া। বর্তমানে শিশু ইয়াশফার গাওয়া গানটি ভাইরাল।

আরমান আলিফের গানটি এক মাস আগে প্রকাশ হয় ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে। ভিডিওটি এরই মধ্যে দেখা হয়েছে সাড়ে ৩ কোটিবারের মতো। যা বাংলাদেশের অডিও ইন্ডাস্ট্রিতে রেকর্ড। এমনকি প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গান ওঠে এসেছে ইউটিউবের গ্লোবাল র‌্যাঙ্কিং-এ। গানটি এই মুহূর্তে ইউটিউবের এ তালিকায় ১০০টি গানের মধ্যে ৮০তম স্থানে রয়েছে।

শিশু   ইয়াশফার গানটি দেখতে  এখানে ক্লিক করুন:

আরও পড়ুন

%d bloggers like this: