Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

আর্দশ সদর

এড. তাপস চন্দ্র সরকার ল্যাব কুমিল্লার আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত 

স্টাফ রিপোর্টার।। কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নিয়মিত সদস্য এডভোকেট তাপস চন্দ্র সরকার ল’ ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (LAB) কুমিল্লা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত।

গত ৭ নভেম্বর ২০২২ইং তারিখে ল’ ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (LAB) কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট কাজী ওয়ালী উদ্দীন ফয়সল ও সাধারণ সম্পাদক ড. মোঃ শরীফুজ্জামান মজুমদার সংগ্রাম এর স্বাক্ষরিত ও প্রেরিত পত্রের মাধ্যমে জানা যায়।
এদিকে, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নিয়মিত সদস্য এডভোকেট তাপস চন্দ্র সরকারকে ল’ ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (LAB) কুমিল্লা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত করায় ল’ ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (LAB) কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট কাজী ওয়ালী উদ্দীন ফয়সল ও সাধারণ সম্পাদক ড. মোঃ শরীফুজ্জামান মজুমদার সংগ্রামকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন- ইন্দুরিয়া আলোকিত ‘৯৫ সহপাঠী বন্ধু এসোসিয়েশন, কুমিল্লা সিটি প্রেসক্লাব, কুমিল্লাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যাণ সমিতি, মহেশাঙ্গণ শ্রী শ্রী স্মৃতি তর্পণ সংঘ ও শ্রী শ্রী লোকনাথ যুব সেবা সংঘ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ কুমিল্লা জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *