1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার

একরামুল হত্যার সেই অডিও ক্লিপ নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশ কালঃ রবিবার, ৩ জুন, ২০১৮
  • ৩১৮

অনলাইন ডেস্ক:
মাদকবিরোধী অভিযানের সময় র‍্যাবের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত কক্সবাজারের টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হকের পরিবারের সরবরাহ করা অডিও ক্লিপটি এরই মধ্যে সরকারের হাতে এসে এসেছে এবং তার ভিত্তিতে প্রাথমিক তদন্তের কাজ শুরু হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১১টার দিকে সিদ্ধেশ্বরীতে স্ট্যাম্পফোর্ড বিশ্ববিদ্যালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের জনসচেতনতা বিষয়ক এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনও হত্যা বা অ্যাক্সিডেন্ট (দুর্ঘটনা) আমাদের তদন্তের বাইরে নয়। সব হত্যার বিষয়ে তদন্ত হবে। যেখানে যা দরকার সেটা করা হবে।

তিনি বলেন, মাদকের লিস্ট অনেক লম্বা। যতদিন পর্যন্ত মাদক নির্মূল না হয় ততদিন আমাদের অভিযান চলবে। তবে অভিযানে কেউ নিহত হোক এটি আমাদের কাম্য নয়। আমাদের উদ্দেশ্য হলো মাদকের ভয়াবহতা থেকে সবাইকে সরিয়ে আনা।

মাদকবিরোধী অভিযানে টেকনাফে গত ২৬ মে একরামুল হক নিহত হন। তাঁকে বাসা থেকে ডেকে নেওয়ার পর হত্যা করা হয়েছে বলে তাঁর পরিবার অভিযোগ করেছে।

একরামুল নিহত হওয়ার ঘটনা নিয়ে অডিও ইউটিউবে প্রকাশ হওয়ার পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে চলমান মাদকবিরোধী অভিযান নিয়ে নানা প্রশ্ন উঠেছে। মানবাধিকারকর্মীরা একরামের মৃত্যুর পুরো ঘটনার তদন্ত দাবি করেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews