মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৩১ পূর্বাহ্ন

(অমিত মজুমদার, কুমিল্লা)
এফবিসিসিআই পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান আসন্ন আগামী সংসদ নির্বাচন নিয়ে বলেন, কুমিল্লাবাসীর দোয়াতে আগামী সংসদ নির্বাচনে আ’লীগের প্রার্থী হবো। আমার বিশ্বাস সবার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন।

রবিবার সন্ধ্যায় কুমিল্লা চেম্বার অব কমার্স এণ্ড ইন্ডাস্ট্রি সম্মেলন কক্ষে পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লার কর্মরত সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা বলতে পারেন এত দিন আমি কোথায় ছিলাম, সত্যি কথা হচ্ছে উপরের সিগন্যাল ছাড়াতো আমি নামতে পারি না। কারণ আমার চাচা এমপি বাহার দীর্ঘদিন এই আসনে আছেন। তাই উপরের থেকে না বলা পর্যন্ত তো আমি নামতে পারি না। উপরের থেকে বলার কারণে আমি মাঠে নেমেছি। ইনশাল্লাহ, আওয়ামীলীগের নৌকা নিয়ে নির্বাচন করবো।

উল্লেখ্য কুমিল্লা সদর ৬ আসনে বর্তমানে আ’লীগের  এমপি রয়েছেন হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনিও আ লীগের মনোনয়ন নিয়ে শতভাগ আশাবাদী। ইমরান খানের ঘোষণার পর নতুন করে সদর আ.লীগে দলীয় কোন্দল সৃষ্টি হলো। গত সংসদ নির্বাচনে  বিএনপি অংশ গ্রহন না নেওয়ায়  বর্তমান এমপি বাহার ও ইমরান খান নির্বাচনে অংশ নিয়েছিলেন। তবে  উক্ত নির্বাচনে ইমরান খান পরাজিত হয়েছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

 

আরও পড়ুন

%d bloggers like this: