শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৫ অপরাহ্ন

( জাগো কুমিল্লা.কম)
কুমিল্লার দেবিদ্বারে মাথা বিহীন শিশুর জন্ম দেবিদ্বার উপজেলার বাড়েরা নিজাম বাড়িতে কৃষক সুলতান আহম্মেদ ও শিউলি বেগমের কোলে স্বাভাবিক শিশুর জম্মের পরিবর্তে জন্ম নিল এক মাথা বিহীন শিশু।

পারিবারিক সূত্র থেকে জানা যায়, বৃহস্পতিবার (৩১ মে) রাত ৮টায় নিজ বাড়িতে জন্ম নেয় এই শিশু ছেলেটি। সুলতান আহম্মেদের আরো এক ছেলে ও এক মেয়ে রয়েছে।তবে তারা স্বাভাবিক। শিশুটির পিতা সুলতান আহম্মেদ বলেন,”সবকিছুই আল্লাহর ইচ্ছা অনুযায়ী হয়। আখেরি জমানা চলে এসেছে। আরো অনেক কিছু দেখার বাকি আছে।চিকিৎসকের কাছে নেওয়ার কথা বললে তিনি বলেন,চক্ষু নাই,মস্তকের অংশ নাই,জিহ্বা নাই চিকিৎসকের কাছে নিয়ে কোন উপকার আসবে না।এমনিতে গরিব মানুষ টাকা নষ্ট করে লাভ কি”।

শিশুটির মা শিউলি বেগম বলেন,”দশ মাস দশ দিন পর স্বাভাবিকভাবে আমার শিশুটির জন্ম হয়েছে কিন্তু এটা আমার দুর্ভাগ্য। তারপরেও আল্লাহ যতক্ষণ হায়াত রেখেছেন বাঁচবে না হয় মরে যাবে। কোন ডাক্তার দেখাতে পারবো না। এমনিতে গরিব মানুষ। তাছাড়া ডাক্তার দেখালেও কোন উপকারে আসবে না। প্রতিবেশী নুরু মিয়া বলেন,”আমরা খবর পেয়ে দেখতে গিয়েছিলাম। গিয়ে দেখি এই অবস্থা। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে”।

আরও পড়ুন

%d bloggers like this: