Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

খেলার সংবাদ

আর্জেন্টিনা একাদশে পরিবর্তন নিয়ে নতুন চমক

অনলাইন ডেস্ক:
রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচ এরইমধ্যে শেষ হয়েছে। তীব্র প্রতিযোগিতা করে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে সেরা ১৬ দল। তবে চলতি আসরে ফুটবল বিশ্বের নজর কেড়েছে অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। প্রথম দুই ম্যাচে ড্র আর পরাজয়ের পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে দলটি। নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে দুর্দান্ত খেলেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে লিওনেল মেসির দল। রাশিয়ার কাজান অ্যারেনা স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় রাত ৮টায় ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

তবে শেষ ষোলোর প্রথম ম্যাচে ফ্রান্সকে মোকাবেলার আগে শুক্রবার অনুশীলনে ঘাম ঝরিয়েছেন দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার খেলোয়াড়েরা। আলবিসিলেস্তেদের কোচ হোর্হে সাম্পাওলি অনুশীলনে একাদশ নির্বাচনের জন্য ১২ জন খেলোয়াড়কে বিশেষ অনুশীলন করান। নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচের একাদশের সঙ্গে এদিন যুক্ত হয়েছেন ক্রিস্তিয়ান পাভন। ধারণা করা হচ্ছে ফরাসিদের বিপক্ষে মূল একাদশেই থাকবেন তরুণ এই উইঙ্গার।

শোনা যাচ্ছে, আক্রমণভাগের ডানপাশে পাভনকে জায়গা ছেড়ে দিয়ে ফলস নাইন পজিশনে মেসি খেলবেন। আর তাই যদি হয় তবে একাদশে নিজের জায়গা হারাবেন নম্বর নাইন পজিশনে খেলা অভিজ্ঞ স্ট্রাইকার গনজালো হিগুয়াইন।

অনুশীলনের ১২ খেলোয়াড়:
আরমানি, তাগলিয়াফিকো, রোহো, ওতামেন্দি, মারকাদো, বানেগা, মাসচেরানো, পেরেজ, ডি মারিয়া, পাভন, হিগুয়াইন ও মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *