বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন

কুমিল্লা প্রতিনিধি।।
বেওয়ারিশ লাশ দাফনকারী সংস্থা আঞ্জুমান মুফিদুল ইসলাম কুমিল্লা শাখার পূণঃনির্মিত বেওয়ারিশ লাশ দাফনের কবরস্থান ও লাশঘরের উদ্বোধন হয়েছে। শুক্রবার দুপুরে নগরীর টিক্কারচর এলাকায় পূণঃনির্মিত বেওয়ারিশ লাশ দাফনের কবরস্থান ও লাশঘর উদ্বোধন করে কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, আঞ্জুমান মুফিদুল ইসলাম কুমিল্লা শাখার সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম, ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক, আলহাজ্ব আলমগীর খান, সাধারণ সম্পাদক শেখ জহির উদ্দিন দোলন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজিজুর রহমান বলেন, বেওয়ারিশ লাশের তুলনায় আঞ্জুমান মফিদুল ইসলাম কুমিল্লার শাখার কবরস্থানের জায়গার পরিমাণ খুবই কম। এছাড়াও পরিচালনা কমিটি থেকে যতটুকু যেনেছি এখানে বিদ্যুত সংযোগ, সীমানা প্রাচীর উঁচু করণ এবং প্রবেশ পথ পাকা করণসহ অনেক উন্নয়নমূলক কাজের গাড়তি রয়েছে। চেষ্টা করবো জেলা প্রশাসকের তহবিল থেকে এই সমস্যাগুলো সমাধান করতে।

এসময় আরো উপস্থিত ছিলেন, আঞ্জুমান মুফিদুল ইসলাম কুমিল্লা শাখার যুগ্ম সম্পাদক কাজী আবুল হাসেম, কোষাধক্ষ আমান উদ্দিন আখন্দ, নির্বাহী সদস্য রায়হান রহমান হেলেন, এড. মোস্তাফিজুর কাদির, মনিরুল ইসলাম, আনোয়ার কামাল, সহকারী পরিচালক সাজ্জাদ হোসেন, অফিস সহকারী হাফেজ জসিম উদ্দিন, হাফেজ রেদোয়ান আহম্মেদ ও মাসুম মিয়া প্রমুখ।

 

আরও পড়ুন

%d bloggers like this: