Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

কুমিল্লার খবর

আইসিএল শফিককে জাতীয় পার্টি থেকে বহিষ্কারের দাবি

( জাগো কুমিল্লা.কম)

এইচ এন এম শফিককে জাতীয় পার্টি থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে দলটির কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর কমিটি। রোববার কুমিল্লা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি জানান দলটির নেতারা। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

বক্তারা বলেন- ‘জাতীয় পার্টিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হলে শফিককে বহিষ্কার করতে হবে। শফিক গণপ্রতারক ও বিতর্কিত ব্যক্তি। তিনি প্রতারণা ঢাকতে পার্টিকে ব্যবহার করেন’।

এইচ এন এম শফিক কুমিল্লা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সচিব। এই কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন- ‘যখনই প্রতারণার শিকার লোকজন ফুঁসে ওঠে, তখনই দলের ব্যানার সামনে এনে তিনি ও তার সহযোগীরা বাঁচার চেষ্টা করেন। তাই আমরা দলীয় প্রধান হুসেইন মুহম্মদ এরশাদের কাছে শফিককে বহিষ্কারের জোর দাবি জানাচ্ছি’।

বক্তারা আরো বলেন- ‘শফিক এনজিও করে মানুষের কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন। তার কারণে আমরা কোথাও সাংগঠনিক কাজে যেতে পারি না। মানুষ আমাদের টাকার জন্য ঘেরাও করে। মান সম্মান নিয়ে রাজনীতি করতে পারি না’।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সালামত আলী খান বাচ্চু, কুমিল্লা জেলা যুব সংহতির সভাপতি মো. মাহবুবুর রশিদ মাহবুব।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক খলিলুর রহমান রোকন, ফজল খান শাহানুর, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন মাস্টার, মহানগর যুব সংহতির আহবায়ক ভিপি আবুল কালাম আজাদ, সদস্য সচিব মোবাশ্বের আলম, কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক এম এ সবুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *