1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

অর্ধলক্ষাধিক টাকার শিক্ষাবৃত্তি পেল কুমিল্লায় ৬০জন শিক্ষার্থী

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ৩৬১

( জাগো কুমিল্লা.কম)
রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা মিডসিটির আয়োজনে কুমিল্লা শহরের ১৪টি বিদ্যালয় এর প্রায় ১০০০ হাজার ছাত্রছাত্রীর পরীক্ষা গ্রহণের মাধ্যমে বিভিন্ন শ্রেণির ৬০জন শিক্ষার্থীর মাঝে প্রায় অর্ধলক্ষাধিক টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

২৫জুন,২০১৮ তারিখ বিকাল ৫টায় কুমিল্লা সরকারী মহিলা কলেজ অডিটরিয়ামে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার গণ মানুষের নেতা,কুমিল্লা মহনগর আওয়ামীলীগের সভাপতি, কুমিল্লা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা জনাব হাজী আ.ক.ম বাহাউদ্দীন বাহার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার জনাব আবদুল মজিদ, আরও উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারী মহিলা কলেজের সম্মানিত অধ্যক্ষ রোটা.প্রফেসর জামাল নাছের,সম্মানিত উপাধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দীন আহমেদ,সাবেক এডিশনাল কো-অর্ডিনেটর রোটা.সিপি আবু ফয়েজ খান চৌধুরী, ইনকামিং এসি গর্ভনর পিপি গাজী সাদেকুর রহমান, রোটারী ক্লাব অব কুমিল্লা মিডসিটির সভাপতি জনাব সিপি সারজেক আলম সরকার পিএইচএফ,আরসিসি রোটা.হাবীবুর রহমান রাসেলসহ অন্যান্য রোটারিয়ানবৃন্দ, ডিআরআর ইলেক্ট রো.নাফিজুল আলমসহ বিভিন্ন রোটার‌্যাক্ট ক্লাবের রোটার‌্যাক্টরবৃন্দ এবং বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দ।

চার্টার প্রেসিডেন্ট রো. শাহরিয়ার নাছের, প্রেসিডেন্ট ইলেক্ট রো.আবু হানিফ, ও প্রোগ্রাম চেয়ারম্যান রো. আলী নেওয়াজসহ রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা মিডসিটির সকল সদস্যবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে সাংসদ বলেন শিক্ষার্থীদের পড়ালেখায় বেশী মনোযোগী হতে হবে, এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তরুন প্রজন্মকে বিশেষভাবে এগিয়ে আসতে হবে। তিনি মিডসিটি রোটার‌্যাক্ট ক্লাবকে এই অনুষ্ঠান অব্যাহত রাখতে বলেছেন। -প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews