শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:২৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ

সত্যরে সন্ধানে অবিরাম যাত্রা এই শ্লোগানক ধারণ করে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত কুমিল্লা’র শুভ সূচনা৩১জুলাই থেকে এর যাত্রা শুরু হলেও আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয় বৃহস্পতিবার (১২ আগস্ট)।

উদ্বোধন করনে আলোকিত কুমিল্লার প্রধান উপদেষ্টা কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেস ক্লাবের আহ্বায়ক ও শিরোনাম পত্রিকার সম্পাদক নিতীশ সাহা।

কুমিল্লা জুয়েলারী মালিক সমিতির সভাপতি শাহ মোঃ আলমগীর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকি তাপস, প্রবীন সাংবাদিক এটিএন বাংলার কুমিল্লা জেলা প্রতিনিধি খায়রুল আহসান মানিক, কুমিল্লা পল্লী উন্নয়ন একাডমীর (বার্ড) পরিচালক ডঃ মিজানুর রহমান, আলোকিত কুমিল্লার সম্পাদকমণ্ডলীর উপদেষ্টা নারী উদ্যোক্তা আর এম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রুমি রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক ভোরের কাগজের কুমিল্লা প্রতিনিধি আনোয়ার হোসাইন, ডেইলি ষ্টারের কুমিল্লা প্রতিনিধি খালিদ বিন নজরুর, পথিকৃত কুমিল্লার নির্বাহী সম্পাদক সুমন কবির ভূইয়া, খবরের সন্ধানের সম্পাদক রফিকুল ইসলাম, দৈনিক আজকের জীবনের কুমিল্লা প্রতিনিধি নেকবর হোসেন, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও কুমিল্লা টুয়েন্টিফোর টিভির বার্তা সম্পাদক আশিকুর রহমান আশিক, দৈনিক শিরোনামের প্রধান আলোকচিত্রী ও কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক সালউদ্দিন সুমন, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, অন নিউজ টুয়েন্টিফোর ডট কমের হেড অব নিউজ জহিরুল হক বাবু, দুর্নীতির সন্ধানের কুমিল্লা প্রতিনিধি রাকিবুল হাসান রানা, দৈনিক ডাক প্রতিদিনের ষ্টাফ রিপোর্টার নুরুল ইসলাম, দৈনিক দেশের পত্র কুুমিল্লা প্রতিনিধি ফেরদৌস মিঠু প্রমুখ। এছাড়াও কুমিল্লার সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

%d bloggers like this: