সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:১৭ অপরাহ্ন

(জাগো কুমিল্লা.কম)

কুমিল্লা বুড়িচংয়ে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত মৃত্যু সংখ্যা বেড়ে ৪ জনের দাঁড়িয়েছে । রবিবার দুপুরে কুমিল্লা সিলেট সড়কের ময়নামতি হরিণধরা এলাকায় এ ঘটনা ঘটে । আহত হয়েছে ১০জন । তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক ।

জানা যায়, ক্যান্টনম্যান্টগামী একটি লেগুনা ও সিলেটগামী ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। নিহ’তরা হলেন বুড়িচং উপজেলার গবিন্দপুর গ্রামের নবি মিয়ার মেয়ে রিপা আক্তার(৩৫) ও ছেলে ওসমান গণি ওরপে বিল্লাল হোসেন (৩২) সম্পর্কে তারা ভাই বোন। লেগুনার হেলপার মুরাদনগর উপজেলার ছলিয়াকন্দি গ্রামের সাজিদ (১৪)। বাকী একজনের পরিচয় এখনো পাওয়া যায় নি। জানা যায় নিহত রিপা ও বিল্লাল ভাই বোন। তারা গরু কিনার টাকা নিয়ে বাড়ি যাচ্ছিলো ।

লেগুনার দ্রুত গতির কারণে হতাহতের সংখ্যা বেড়েছে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে । এছাড়া স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে ।বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি ক্রসিং থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন । এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। ট্রাক ও লেগুনা পুলিশ জব্দ করেছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: