রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

শনিবার কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের বলেশ^র নিউ মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান এড মো.আমিনুল ইসলাম টুটুল।


রবিউল হোসেন।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল বলেছেন, প্রত্যেকের অবস্থান থেকে কুমিল্লা এগিয়ে নিতে হবে। কুমিল্লা এগুলেই বাংলাদেশ এগিয়ে যাবে। কুমিল্লার ঐতিহ্য রক্ষায় সবাইকে সচেষ্ট থাকতে হবে। শিশু-কিশোরদের চরিত্রবান ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। কারণ আজকের শিশুরাই ২০৪১ সালের উন্নত বাংলাদেকে নেতৃত্ব দিবে।
শনিবার (০৮ফেব্রুয়ারি ) আদর্শ সদর উপজেলার বলেশ^র নিউ মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, একজন যুবক কিংবা কিশোরকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে হলে সুস্থ বিনোদনের পাশাপাশি ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিমূখি করে গড়ে তুলতে হবে। অপসংস্কৃতি চর্চা ও স্মাটফোনের অপব্যবহার রোধে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। মাদক- জঙ্গিবাদে জড়িত যেসব তরুণ ধরা পড়ছে, তাদের অনেকের পারিবারিক বন্ধন অনেক শিথিল। অথচ সামাজিক অবক্ষয় রোধে পরিবার এবং অভিভাবকের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ। মাদক ও জঙ্গিবাদ থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে ক্রীড়া চর্চার প্রতি উৎসাহিত করুণ।
অনুষ্ঠানে নিউ মডেল একাডেমির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম সাইফুল ইসলাম, আমড়াতলী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাসু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মনিরুজ্জামান মনির, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মফিজুল ইসলাম, বিল্লাল হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র একাডেমির অধ্যক্ষ শরিফুল ইসলাম।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: