1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় মাটি কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের ! কুমিল্লায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল পলিটেকনিক শিক্ষার্থীর কুমিল্লায় ব্যবসায়ীকে হাত পা কেটে হত্যা: সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন কারাদণ্ড! দেবিদ্বারে ঘোড়া প্রতিকের দুই কর্মীকে পিস্তল ঠেকিয়ে রড দিয়ে মারধরের অভিযোগ! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোশন আলী ও তাঁর স্ত্রী শাহিদা সকালেই কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; রিলাক্স বাস উল্টো নিহত ৫ কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

পিতা ও কোলের কন্যাশিশুসহ দুজনেই তলিয়ে গেল পুকুরে

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩২৫

( জাগো কুমিল্লা.কম)
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় পুকুরের পানিতে ডুবে বাবা ও মেয়ে দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মো. রহুল আমিন সরকার (৪২) এবং তার ৫ বছরের মেয়ে তাহমিনা আক্তার। রুহুল আমিন ওই গ্রামের মৃত আব্দুল মজিদ সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রহুল আমিন বাকপ্রতিবন্ধী ও মৃগী রোগী ছিলেন। মঙ্গলবার সকালে মেয়েকে পুকুরে গোসল করানো অবস্থায় তিনি মৃগী রোগে আক্রান্ত হন।
এ সময় সে পানিতে তলিয়ে যায় এবং তার কোলে থাকা ৫ বছরের মেয়ে তাহমিনা আক্তারও ডুবে মারা যায়। পরে স্থানীয়রা তাদের মৃত অবস্থায় পুকুর থেকে উত্তোলন করে।

এ ব্যাপারে এলাহাবাদ ইউপি চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম সরকার নিশ্চিত করে জানান, নিহত রহুল আমিন সরকার বাকপ্রতিবন্ধী ও সহজ সরল প্রকৃতির লোক ছিলেন। তিনি দীর্ঘদিন মৃগী রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকালে মেয়েকে পুকুরে গোসল করাতে গিয়ে পনিতে ডুবে তাদের মৃত্যু হয়। একসাথে পিতা ও কন্যার মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকায় শোকার ছায়া নেমে আসে

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews