1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় স্কুলের বিদ্যুৎ সংযোগ প্রধান শিক্ষকের ফ্ল্যাট বাসায়; জেল জরিমানা

  • প্রকাশ কালঃ শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৫


নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লায় স্কুলের বিদ্যুৎ
সংযোগ অবৈধভাবে ফ্ল্যাট বাসায় ব্যবহারের অভিযোগে প্রধান শিক্ষক মো. আলমগীর ভূঁইয়াকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।



বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে দাউদকান্দিতে শহীদনগর এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের পেছনে একটি ভবনে অভিযান পরিচালনা করেন দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম খান। এ সময় ভবনের মালিক আয়নাল সরকারকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

জানা যায়, স্কুল বন্ধ থাকার পরও গত দুই মাসে অস্বাভাবিক বিদুৎ বিল আসে। স্কুলের বিদুৎ বিল ও যাবতীয় খরচের রসিদে স্বাক্ষর করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে নিয়ে যাওয়া হয়। তখন দুই মাসে ১২ হাজারের বেশি বিদ্যুৎ বিল দেখে বিষয়টি সন্দেহজনক হওয়ায় তদন্ত করে দেখার জন্য পল্লী বিদ্যুতের ডিজিএমকে জানানো হয়। বিদ্যুৎ অফিসের টিম ঘটনাস্থলে গিয়ে অবৈধ সংযোগের সত্যতা পায়। তারা দেখতে পান, প্রধান শিক্ষক আলমগীর ভূঁইয়া স্কুলের পেছনের দিক দিয়ে কৌশলে নিজের ফ্ল্যাট বাসায় অবৈধ সংযোগ নিয়ে বিদ্যুৎ ব্যবহার করে আসছেন।


ভবনের মালিক আয়নাল সরকার বলেন, এ ভবনে ৯টি মিটার রয়েছে। স্কুলের প্রধান শিক্ষক মো. আলমগীর ভূঁইয়া এক বছরের বেশি সময় ধরে নিচতলায় ভাড়ায় থাকছেন। তিনি ফ্ল্যাটের বিদ্যুৎ ব্যবহার করেন না। স্কুল থেকে বিদ্যুৎ সংযোগ কবে এনেছেন আমি জানি না। 


বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। একজন শিক্ষক এমনটা করতে পারেন, এটা ভাবাই যায় না। ১৯১০ সালের বিদ্যুৎ আইনের ৩৯ এর ‘ক’ ধারানুযায়ী প্রধান শিক্ষক মো. আলমগীর ভূঁইয়াকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। একই ঘটনায় বাড়ির মালিক আয়নাল সরকারকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।


শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews