1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

মুরাদনগরে মাথায় ইটের আঘাতে আহত খাইরুদ্দিন আইসিইউতে

  • প্রকাশ কালঃ শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪৯৬

(মো. নাজিম উদ্দিন, মুরাদনগর)

কুমিল্লার মুরাদনগরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে লাগা ঝগড়া থামাতে গিয়ে বড় ভাই ও ভাগিনার করা ইটের আঘাতে খাইরুদ্দিন নামে এক ব্যক্তি গুরতর আহত হয়েছে। আহত খাইরুদ্দিন ঢাকার ইউনি হেলথ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এঘটনায় আহতের স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে ৬ জনকে আসামি করে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেছে। গত শনিবার (৩জুলাই) সন্ধ্যায় উপজেলার কামাল্লা গ্রামে এ মারামারির ঘটনা ঘটে। আহত খাইরুদ্দিন কামাল্লা গ্রামের মৃত আবুল হাশেমের ছোট ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, কামাল্লা গ্রামের মৃত আবুল হাশেমের ৪ ছেলের মাঝে বসতবাড়ির ১ শতক জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ৩রা জুলাই বড় ভাই সাম মিয়া ও মেঝো ভাই মানিক মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। উক্ত তর্ক বির্তকের জের ধরে রাতে বড় ভাই, ভাগ্নে ও অজ্ঞাতনামা কয়েকজন দেশিয় অস্ত্র নিয়ে মানিক মিয়ার সাথে মারামারি শুরু করলে এক পর্যায়ে খাইরুদ্দিনের ঘর ভাংচুর করে এবং তার গর্ভবতী স্ত্রীকে মারধর করে। ঝগড়া থামাতে খাইরুদ্দিন দৌড়ে ঘটনাস্থলে এলে বড়ভাই সাম মিয়া ও ভাগিনা তাকে দা দিয়ে কুপিয়ে ও ইট দিয়ে পিাটয়ে মাথা থেতলে দেয়। এসময় তার মাথার খুলির হাড় ভেংগে মগজের ভেতরে ঢুকে যায়। পরে স্থানীয়রা এসে খাইরুদ্দিনকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। স্বজনরা তাকে ঢাকার ইউনি হেলথ স্পেশালাইজড হাসপাতালে নিয়ে গেলে অপারেশনের মাধ্যমে মাথার খুলির হাড় বের করে চিকিৎসকরা। আহত খাইরুদ্দিন অজ্ঞান অবস্থায় আইসিইউতে আছে। এদিকে বাড়ী বিক্রি করে অপারেশন করলেও টাকার অভাবে পরবর্তী চিকিৎসা বন্ধ হয়ে যাবে বলে জানিয়েছে আহতের স্বজনরা।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান জানান মামলার আসামীরা সবাই পলাতক তাদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে। মামলা তদন্তাধীন রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews