1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় পিকনিকের বাস খাদে পড়ে ভ’য়াবহ দুর্ঘ’টনা; নি’হতদের পরিচয় মিলেছে

  • প্রকাশ কালঃ শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৮২

অনলাইন ডেস্ক:
কুমিল্লার দাউদকান্দিতে আজ শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে পিকনিকের বাস খাদে পড়ে যে তিনজন নিহ’ত হয়েছেন তাঁদের পরিচয় পাওয়া গেছে।

নি’হতরা হলেন দুই বোরকা ব্যবসায়ী ঢাকার কেরানীগঞ্জ উপজেলার খেজুরবাগ গ্রামের শাহ আলমের ছেলে বোরকা ব্যবসায়ী মো. সফিকুল ইসলাম (৩৪) ও মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার কাঁঠালতলী গ্রামের আবি তাহেরের ছেলে মো. রমজান হোসেন (৪০)। নি’হত অপর ব্যক্তি হলেন পথচারী মো. শহীদ মোল্লা (৬২)। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলা জিংলাতলী ইউনিয়নের ছান্দ্রা গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে। তবে আ’১হতদের পরিচয় এখনো জানা যায়নি।

এর আগে সকাল ৭টার দিকে ঢাকা চট্টগ্রামে মহাসড়কে দাউদকান্দি উপজেলা জিংলাতলী ইউনিয়ন পরিষদের সামনে এ দু’র্ঘটনা ঘটে। এতে তিনজন নিহত এবং অন্তত ১৫ জন আহত হন। আ’হতদের স্থানীয় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং গু’রুতরদের ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, খাদিজা ভিআইপি পরিবহনের একটি বাসে গত বৃহস্পতিবার আনন্দ ভ্রমণে কক্সবাজারে যায় ঢাকার সদরঘাট বোরকা ব্যবসায়ী সমিতি। গতকাল শুক্রবার রাতে সেখান থেকে ফিরছিলেন ভ্রমণকারীরা। আজ শনিবার সকাল ৭টার দিকে তাদের বহনকারী বাসটি কুমিল্লার দাউদকান্দির জিংলাতলী ইউনিয়ন পরিষদের সামনে রাস্তা পার হওয়া এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় বাসটি। একপর্যায়ে তা সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে তিনজন নি’হত হন। দুর্ঘটনায় আহত হন আরো ১৫ জন। খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। এরপর আহতদের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং গু’রুতর আহতদের ঢাকায় পাঠানো হয়।

দাউদকান্দি হাইওয়ে থানা উপপরিদর্শক (এসআই) সার্জেন্ট মো. আলমগীর হোসেন বলেন, পথচারীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পড়েছে পিকনিকের বাসটি। লা’শ তিনটি পুলিশ হেফাজতে এবং বাসটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তবে পালিয়ে গেছে এর চালক।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews