1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

হোমনায় নানা আয়োজনে আ.লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত!

  • প্রকাশ কালঃ রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ৭৪৬

(মো. তপন সরকার,হোমনা, কুমিল্লা)

কুমিল্লা হোমনায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গৌরবের অভিযাত্রা ৭০ বছর উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজসকাল ১০ টার সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে হোমনা পৌর সদরের বিভিন্ন সড়কে বর্ণাঢ্য র‍্যালি টি প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী ভিডিও কনফানেন্সের মাধ্যমে বক্তব্যবলেন, আওয়ামী লীগ শুধু দেশের পুরোনো ও সর্ববৃহৎ রাজনৈতিক দলই নয়, এটি গণতন্ত্র ও অসাম্প্রদায়িক ভাবাদর্শের মূলধারাও। প্রতিষ্ঠা থেকে শুরু করে এই পর্যন্ত নানা আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামীলীগ আমাদের সমাজ-রাজনীতির এ ধারাকে নিরিছন্নভাবে এগিয়েছেন।

 তিনি  বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে একটি সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ বাঙালির জাতীয় মুক্তির সংগ্রামে নেতৃত্বদানকারী অসাম্প্রদায়িক রাজনৈতিক দল। আর অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়ার কাজ প্রথম শুরু করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।  এছাড়াও তিনি হোমনা ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন।

এতে আরোও  বক্তব্য রাখেন হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা মজিদ, হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, সাবেক যুগ্মসচিব আলী আহমেদ, সাবেক উপজেলা ভাইসচেয়ারম্যান ফজলুল হক মোল্লা, পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন,  আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, উপজেলা আওয়ামীলীগের সদস্য খন্দকার মাহবুবুর রহমান, বিআরডিবির চেয়াম্যান মেজবাহ উদ্দিন সরকার, পৌর যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স।

ইউপি চেয়ারম্যানগন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া ঘাগুটিয়া ইউনিয়নের আয়ামীলীগের সাধারণ সস্পাদক ইকবাল হোসেন (রনি)র নেতৃত্বে রামপুরে একটি বিশাল র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিটি রামপুর মোড় থেকে শুরু হয়ে দুলালপুর বাজার হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আবার রামপুর মোড়ে এসে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এতে আরও উপস্থিত ছিলেন সাবেক হোমনা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মফিজুল ইসলাম, ঘাগুটিয়া ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোহরাফ রানা, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম( সিরাজ) সহ ইউনিয়নের আওয়ামীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews