1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু

মসজিদে তাবলীগ সদস্যদের অচেতন করে লক্ষাধিক টাকার মালামাল চুরি

  • প্রকাশ কালঃ শনিবার, ২৬ মে, ২০১৮
  • ৩০১

অনলাইন ডেস্ক:
মাগুরায় তাবলীগ জামাতের সদস্যদের অচেতন করে নগদসহ লক্ষাধিক টাকার মালপত্র নিয়ে গেছে প্রতারক চক্র। এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, অচেতন পাঁচজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন – সুরুজ মিয়া (৭০), জাহাঙ্গীর আলী কিবরিয়া (৩০), মিনহাজ উদ্দিন (২৩), রায়হান (২০) ও সাইফুল মুন্না (২০)। এদের চার জনের বাড়ি সিলেটে এবং একজনের বাড়ি টঙ্গী গাজীপুর।

জেলা শহরের মার্কাস মসজিদে চিল্লায় আসা তাবলীগ জামাতের সদস্য সাইদুল ইসলাম জানান, শুক্রবার রাতে ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৬ জনের একটি দল ৪০ দিনের চিল্লায় মাগুরা সদরের ভিটাসাইর গ্রামের মার্কাস মসজিদে আসেন।

‘এদের মধ্যে একজন রাতের খাবার খাওয়ার পরে জুসের সাথে চেতনানাশক মিশিয়ে তাদের খাওয়ান। সেহেরি খেতে উঠে আমরা এই পাঁচজনকে অচেতন দেখতে পাই।’ স্থানীয়দের ধারণা সে মাদক ব্যবসার সাথে জড়িত।

এ ঘটনায় নগদ ও মোবাইল ফোনসহ তাদের লক্ষাধিক টাকা নিয়ে ওই ব্যক্তি পালিয়ে যায়।

ওসি ইলিয়াস বলেন, খবর পেয়ে জুনায়েদ নামের ওই সদস্যকে আটক করতে সম্ভাব্য সব জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews