1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি

ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২৯১

অনলাইন ডেস্ক:

নানা কারণে সামাজিক যোগযোগ মাধ্যমে আলোচিত হয়ে থাকে তারকারা । তবে কারো ঘটনা সত্যি কারো ঘটনা বিভ্রান্তি সৃষ্টি করে। সামিজিক যোগযোগ মাধ্যমে একটি অন্তরঙ্গ ভিডিও ছড়িয়ে পড়েছে, যা ইতেমধ্যে ভাইরাল । অনেকে দাবি করছেন এটা মেহজাবিন । যদিও ভিডিও মেহজাবিনের কোন চেহারা কিংবা কিছুই দেখা যায় না ।

খবরটি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে ভক্তদের সতর্ক করে ফেসবুকে পোস্ট করেন মেহজাবিন । জাগো কুমিল্লা পাঠকদের তা সরাসরি তুলে ধরা হলো –

A video has been circulating today on Facebook and unfortunately some people are confusing it to be me. I request my fans, followers and supporters to not believe any fake news or video . I have already talked to the Dhaka Metropolitan Police Cyber Crime Department, they will take actions against those who are spreading or helping to spread fake news/video.

Thanking You,
Mehazabien

আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তির সৃষ্টি করছেন।
আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।


আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি।

ধন্যবাদ,
মেহজাবীন চৌধুরী

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews