1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

বুড়িচং প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ২৭৬


বুড়িচং প্রতিনিধি।।


কুমিল্লার বুড়িচং প্রেসক্লাবের ২ বছর মেয়াদী পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে একটি রেস্টুরেন্টে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
কমিটি গঠনের লক্ষে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. মাহাবুবুর রহমান, নির্বাচন কমিশেনর অন্যান্য সদস্যরা হলো এটিএন বাংলা ও এটিএন নিউজের কুমিল্লা জেলা প্রতিনিধি খায়রুল আহসান মানিক। নির্বাচন কমিশনের সহযোগী সদস্য হিসেবে ছিলেন দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং পত্রিকার সম্পাদক ও প্রকাশক সৈয়দ আহাম্মদ লাভলু, নিউজ বাংলা টুয়েন্টি ফোর এর কুমিল্লা জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার স্টাফ রিপোর্টার মাহফুজ নান্টু।
ভোটার তালিকা অনুযায়ী প্রথমে নির্বাচন কমিশন বিভিন্ন পদে মনোনয়ন পত্র বিক্রি করেন। মনোনয়ন পত্র বিক্রি শেষে সকল পদে একজন করে মনোনয়ন জমা দেয়ায়, নির্বাচন কমিশন যাচাই বাছাই ও নির্ধারিত সময় শেষে সকলকে বিজয়ী ঘোষনা করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন।


বুড়িচং প্রেসক্লাবের তিন সদস্যের উপদেষ্টাদের মধ্যে প্রধান উপদেষ্টা হলেন, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খাঁন। এছাড়া উপদেষ্টা হিসেবে রয়েছেন কুমিল্লা বারের সাবেক সাধারন সম্পাদক, সিনিয়র আইনজীবী এডভোকেট মাহাবুবুর রহমান ও এস এ টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুছা।
কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার বুড়িচং প্রতিনিধি কাজী খোরশেদ আলম, সাধারণ সম্পাদক দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক আমাদের কুমিল্লার বুড়িচং প্রতিনিধি মোঃ জহিরুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক দৈনিক সমকাল পত্রিকার বুড়িচং প্রতিনিধি ও দৈনিকর রূপসী বাংলা পত্রিকার কুমিল্লা উত্তর প্রতিনিধি মোঃ জাকির হোসেন।
সহ-সভাপতি আগামী নিউজ এর কুমিল্লা জেলা প্রতিনিধি গাজী জাহাঙ্গীর আলম জাবির, আরটিভির কুমিল্লা দক্ষিন প্রতিনিধি সোহরাব সুমন, যুগ্ম সম্পাদক প্রতিদিনের সংবাদ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মারুফ আহমেদ কল্প, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার বুড়িচং প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়, অর্থ সম্পাদক দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার বুড়িচং প্রতিনিধি প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক দৈনিক কুমিল্লা প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শরীফুর ইসলাম সুমন, দপ্তর সম্পাদক দৈনিক অন্যদিগন্ত পত্রিকার বুড়িচং প্রতিনিধি মোঃ মারুফ হোসেন, সহিত্য প্রকাশনা সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বুড়িচং প্রতিনিধি মোঃ সাফি, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক উচ্চ কন্ঠ পত্রিকার প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার বুড়িচং প্রতিনিধি আবদুল্লাহ সাব্বির।
কমিটির নির্বাহী সদস্যরা হলেন, দৈনিক মানবজমিন পত্রিকার বুড়িচং প্রতিনিধি মো. মোসলেহ উদ্দিন, দৈনিক মানবকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম বাবুল, কুমিল্লার কথা পত্রিকার প্রতিনিধি শাহিদুজ্জামান রাশেদ।
কমিটির সিনিয়র সদস্যরা হলেন, দৈনিক বাংলার আলোড়ন প্রতিনিধি মকবুল হোসেন, দৈনিক খবরপত্র পত্রিকার প্রতিনিধি জয়নাল আবেদীন।
এই কমিটি আগামী দুই বছর তাদের কার্যক্রম পরিচলনা করবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews