1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি

বুড়িচংয়ের কাদের ‘স’ মিলসহ ৩টি করাতকলের মালিককে ভ্রাম্যমাণ আদালতে ৩০ হাজার টাকা জরিমানা

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০
  • ৭৩৭
মঙ্গলবার বুড়িচং কলেজ গেইটের কাদের ‘স' মিলের মালিক ফয়েজ আহাম্মেদ এর করাতকল চালানোর কোন লাইসেন্স না থাকায় জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত ।


নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বুড়িচংয়ে লাইসেন্স বিহীন করাতকল চালানোর অভিযোগে এরশাদ কলেজ গেইটের কাদের ‘স’ মিলসহ ৩টি করাতকল মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান।
জানা গেছে, ২৫ ফেব্রুয়ারি বেলা ৩ঃ৩০ মিনিটি সঙ্গীয় পুলিশ ফোর্সসহ বুড়িচং সদরের বিভিন্ন করাতকলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান। এ সময় কলেজ গেইটের কাদের ‘স’ মিলের মালিক ফয়েজ আহাম্মেদ এর করাতকল চালানোর কোন লাইসেন্স না থাকায় ফয়েজ আহাম্মদকে ১০ হাজার টাকা জরিমানা করেন। পরে জসিম ‘স’মিলেরও এর লাইসেন্স না থাকায় ১০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া, ২৪ ফেব্রুয়ারি একই অপরাধে খাজা স’মিলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। লাইসেন্স বিহীন তিনটি করাতকলের মালিককে মোট ৩০হাজার টাকা জারমানা করে ভ্রাম্যমাণ আদালত।
বুড়িচং উপজেলা বন কর্মকর্তার জানান, বুড়িচং উপজেলায় মোট ৭৬ টি করাতকল রয়েছে যার মধ্যে ৫৬টির লাইসেন্স নেই। পর্যায়ক্রমে সকল লাইসেন্স বিহীন ‘স’মিলে অভিযান পরিচালনা করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান জানান- বুড়িচং উপজেলার লাইসেন্স বিহীন সকল করাতকলের মালিকের বিরুদ্ধে আইগত প্রদক্ষেপ নেওয়া শুরু হয়েছে। পর্যায়ক্রমে সকল লাইসেন্স বিহীন স’মিলে অভিযান পরিচালনা করা হবে। আইনশৃঙ্খলা মিটিংয়ে সিদ্ধান্ত হয়েছে লাইসেন্স বিহীন কোন করাতকল বুড়িচংয়ে চালাতে দেওয়া হবে না। নিদিষ্ট সময়ের মধ্যে লাইসেন্স করতে ব্যর্থ হলে করাতকলগুলোতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews