1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

বরুড়ায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন; ঘাতক গ্রেফতার

  • প্রকাশ কালঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৫০৯

মোঃ শরীফ উদ্দিন, বরুড়া


কুমিল্লার বরুড়ায় স্বামীর ছুরিকাঘাতে এক সন্তানের জননী খুনের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায় গত ১৪ আগস্ট দুপুর ১২টায় বরুড়া উপজেলার শিলমুড়ী দঃ ইউনিয়ন বালুয়া গ্রামের আবদুর রশিদ এর কন্যা নাসরিন বেগম নয়ন (৩৯) এর সাথে ১০ বছর পুর্বে চট্টগ্রাম এর সন্দীপ এলাকার মৃত সফিউল্লার ছেলে সামসুল হক এর সাথে মোবাইল ফোনে সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়।

বিয়ের পর থেকে তার স্বামী শ্বশুর বাড়ি বসবাস শুরু করে ইতিমধ্যে জমিজমাও ক্রয় করে তার মধ্যে হঠাৎ কিছু দিন হলো স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়, মাঝে মধ্যে দুজনের মধ্যে মারামারিও হয়।

এলাকাবাসী জানান কথা কাটাকাটির জের ধরে নাসরিন বেগম নয়ন স্বামীর হাতে ছুরিকাঘাতে খুন হয়। ঘটনার দিন দুপুরে স্থানীয় এলাকাবাসী মুঠোফোনে বরুড়া থানায় জানালে অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার এর নির্দেশে এস আই উত্তম ও সংগীয় ফোর্স নিয়ে ঘটনার স্থলে উপস্থিত হয়ে ভিকটিমের মরদেহ ও এলাকাবাসীর সহযোগিতায় আসামীকে হাতেনাতে গ্রেফতার করে সক্ষম হয়।

তার পূর্বে এলাকাবাসী ও স্থানীয়দের সহযোগিতায় ভিকটিমকে তৎক্ষনাত কুমিল্লার হসপিটালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে ভিকটিমের নাহিদ হোসেন নামে ৮ বছরের একটি ছেলে রয়েছে।

এবিষয়ে বরুড়া থানার ওসি তদন্ত নাহিদ আহমেদ জানান পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের মরদেহ উদ্বার ও আসামী সামসুল আলম কে থানায় নিয়ে আসে। তিনি বলেন ভিকটিম আসামীর দ্বিতীয় স্ত্রী ছিলেন ১০ বছর পুর্বে তাদের বিয়ে হয়েছিল। ভিকটিমের বাবা আবদুর রশিদ বাদী হয়ে মামলার প্রস্তুতি চলমান।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews