1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

প্রধানমন্ত্রীর জন্মদিন জাগ্রত মানবিকতার বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

মাহফুজ নান্টু, কুমিল্লা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কুমিল্লায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

মঙ্গলবার বিকেলে নগরীর ধর্মসাগরপাড় অবকাশ প্রাঙ্গনে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা এমন আয়োজন করে।

এ সময় অন্তত পাঁচ শতাধিক ব্যক্তির রক্তের গ্রুফ নির্ণয় করা হয়। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চলে রক্তের গ্রুপ নির্ণয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডাঃতাহসিন বাহার বলেন, আমরা সারা বছরই মানবিক কর্যক্রমের সাথে জড়তি থাকি। রক্তদান, অসহায় মানুষের জন্য খাদ্য সহয়তা, এতিম ও পথশিশুদের পোষাক- খাবার সরবরাহ করি।

তবে মঙ্গলবার মানবতার নেত্রী মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আমরা বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করি। এই আয়োজনটা আমাদের কাছে বিশেষ গুরত্বপূর্ণ ছিলো। আমরা সফলভাবে আয়োজন সম্পন্ন করেছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃফারজানা জনি, জাগ্রত মানবিকতার যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার জামান কায়েস, নাসিম ইউসুফ রেইন, দপ্তর সম্পাদক সাইমুম স্বপ্নিল, জাগ্রত মানবিকতার কো-অর্ডিনেটর সুজন, মোঃ মাসুদ রানা, মাইদুজ্জামান মিশার, জাহিদুল ইসলাম বাবু, বাপ্পি, সাগর আহমেদ,সাকিবুল ইসলাম শুভ, সাজিদসহ অন্যান্যরা।

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews