1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

তিতাসে নদীর তীর থেকে অবৈধভাবে মাটি কাটায় ইট ভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা

  • প্রকাশ কালঃ সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০
  • ৭০৭

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস উপজেলায় গোমতী নদীর তীর থেকে অবৈধভাবে মাটি কাটার অপরাধে ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়া খানম উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের ৬৩ নং জোয়ার গোবিন্দপুর মৌজায় নদীর তীরবর্তী গ ঝ ই ব্রিক্স ফিল্ডে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।এসময় উক্ত ব্রিক্স ফিল্ডের শ্রমিকরা ভেকু দিয়ে গোমতী নদীর তীর থেকে মাটি কেটে নিচ্ছে দেখতে পায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশ। এসময় শ্রমিকরা প্রশাসনের লোক দেখতে পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ায় ব্রিক্স ফিল্ডে মালিক ইউসুফকে মোবাইল কোর্ট(ভ্রাম্যমান আদালত) ৫০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়া খানম। ইউনিয়ন ভূমি কর্মকর্তা ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, রবিবার দুপুরে আমি মৌখিকভাবে ইটভাটার মালিককে নদীর তীর থেকে মাটি না কাটার জন্য বলি কিন্তু আমার কথা কর্ণপাত করেনি,পরে জানতে পারি রাতে আবার মাটি কাটা শুরু করেছে,আমি বিষয়টি নির্বাহী অফিসারকে জানালে রাতেই স্যার ওসি সাহেবকে ঘটনা স্থলে পাঠায় এবং ইটভাটার মালিক ইউসুফসহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়া খানম সাংবাদিকদের বলেন, নদীর তীর থেকে অবৈধভাবে মাটি কাটার অভিযোগটি রাতেই আমাদেরকে স্থানীয় ভূমি কর্মকর্তা জানিয়েছে এবং রাতেই আইনগত ব্যবস্থা নিয়েছি। আজ সোমবার সকালে ঘটনা স্থলে গিয়ে দেখতে পাই আবারও নদীর তীর থেকে মাটি কাটছে তাই ইটভাটার মালিককে জরিমানা করেছি। অপর দিকে এসকল ব্রিক্স ফিল্ডের তৈরীকৃত ইটের পরিমাপ নিয়ে সংশয় দেখা দিয়েছে স্থানীয়দের মাঝে। নাম প্রকাশ না করার শর্তে একজন রাজ মিস্ত্রী বলেন যেই ইট পরিমাপে কম আছে তা সঠিক পরিমাপের ইটের চেয়ে একশ ইটের গাতনী কম হয়। এবিষয়েও আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন এলাকাবাসী।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews