1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

জাতীয় শোক দিবসে কুমিল্লার মেঘনায় সেলিনা ইসলাম সিআইপির কাঙ্গালি ভোজের আয়োজন!

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
  • ৭১১

(জাগো কুমিল্লা ডট কম)

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুমিল্লার মেঘনায় কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় সংরক্ষিত আসনের সাংসদ সেলিনা ইসলাম সিআইপির উদ্যেগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ টি স্থানে অন্তত দশ হাজার মানুষ ভোজে অংশগ্রহণ করেন।


এর আগে সকাল সাড়ে আটটায় সাংসদ সেলিনা ইসলাম সিআইপির নেতৃত্বে একটি শোকর‌্যালী সড়ক প্রদক্ষিন শেষে উপজেলার পরিষদের প্রাঙ্গনে এসে মিলিত হয়। পরে উপজেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় সাংসদ সেলিনা ইসলাম (সিআইপি) মেঘনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা হাসপাতালের রোগী পরিবহনের জন্য নিজের ব্যক্তিগত অর্থায়নে একটি অ্যাম্বুলেন্সের চাবি উপজেলা নির্বাহী অফিসার আফরোজা পারভীনের হাতে হস্তান্তর করেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা দোয়া মোনাজাত করা হয়।


জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম রতন শিকদার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ কামরুল হাসান, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews