এক্সক্লুসিভ

ছাত্রাবাসে গণধর্ষ’ণ: সেই রাতের লোমহ’র্ষক বর্ণনা দিলেন তরুণী

  প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২০ , ১১:১১:৪১ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক:

সিলেট মুরারি’চাঁদ (এমসি) কলেজের হোস্টেলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষ’ণের শিকার হওয়া সেই নববধূ আদালতে জবানবন্দি দিয়েছেন। রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সিলেট মহানগর হাকিম তৃতীয় আদালতে উপস্থিত হন তিনি।

এ সময় বিচারক শারমি’ন খানম নিলার কাছে সেই রাতে কী ঘটেছিল তার রোমহর্ষ’ক বর্ণনা দেন।

ছাত্রলীগ ক্যাডাররা কীভাবে স্বামীসহ তাকে তুলে নিয়ে যায় ছাত্রাবাসে, এরপর সেখানে মারধর করার পর পালাক্রমে ৬ জন তাকে ধর্ষণ করে- সেসব বিষয়ে বিস্তারিত তুলে ধরেন তিনি।

সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) গণমাধ্যমকে বলেন, দুপুরে পু’লিশ ওই তরুণীকে ওসমানী হাসপাতাল থেকে আদালতে নিয়ে আসে। দুপুর দেড়টার দিকে তিনি আদালতে ওই রাতের ঘটনার ব্যাপারে বিস্তারিত বর্ণনা দেন। আদালত তার জবানববন্দি লিবিবদ্ধ করেছেন।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় স্বামীকে নিয়ে এমসি কলেজে ঘুরতে গিয়েছিলেন ওই তরুণী। এ সময় ক্যাম্পাস থেকে তাদেরকে তুলে নিয়ে যাওয়া হয় কলেজ ছাত্রাবাসে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে তরুণীকে গণধ’র্ষণের অভিযোগ ওঠে সাইফুরসহ ছাত্রলীগের কয়েকজনের বিরু’দ্ধে। খবর পেয়ে ওই তরুণী ও তার স্বামীকে উ’দ্ধার করে শাহপরান থানা পুলিশ।

এ ঘটনায় ছাত্রলীগের ৬ জনের নাম উল্লেখসহ ৯ জনকে আসা’মি করে শাহপরান থানায় মাম’লা করা হয়। এছাড়া শুক্রবার রাতে ছাত্রলীগ নেতা সাইফুর রহমানের কক্ষে ত’ল্লাশি চালিয়ে পাইপগানসহ দেশীয় অ’স্ত্র উ’দ্ধারের ঘটনায়ও মা’মলা করে পুলিশ। ওই মামলায়ও প্রধান আসামি হিসেবে রয়েছে সাইফুরের নাম।

আরও খবর

Sponsered content