1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

চান্দিনাসহ কুমিল্লা জেলার স্বাস্থ্য ও শিক্ষাখাতে অবদান রাখার চেষ্টা করব – ডা. প্রাণ গোপাল দত্ত

  • প্রকাশ কালঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৪

অমিত মজুমদার, কুমিল্লা

আমি ব্যক্তিগত ভাবে একজন চিকিৎসক ও শিক্ষক হিসেবে চান্দিনাসহ কুমিল্লা জেলার স্বাস্থ্য ও শিক্ষাখাতে অবদান রাখার চেষ্টা করব। চান্দিনার জনগণের কল্যাণে যা করার দরকার আ.লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তাই আমরা করব।

সোমবার দুপুরে কুমিল্লা জেলা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কার্যালয়ে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এসব কথা বলেন ।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে স্বপ্ন নিয়ে আমাকে মনোনয়ন দিয়েছেন তা বাস্তবায়নে সব সময় সততা ও নিষ্ঠার সাথে কাজ করব। স্বাস্থ্যখাতে যুগান্তকারী বিপ্লবের জন্য রূপরেখা বাস্তবায়ন করা হবে। যা চান্দিনা দিয়ে শুরু করে পরবর্তীতে বাংলাদেশে ছড়িয়ে দেয়া হবে । নির্বাচিত হলে সাবেক এমপি মরহুম আশরাফ ভাইয়ের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করা হবে।

এ সময় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, চান্দিনাসহ বাংলাদেশের অগ্রগতি ত্বরান্বিত করবে আমাদের সহযোদ্ধা ডা. প্রাণ গোপাল দত্ত। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার উপর আস্থা রেখেছেন । আমি বিশ্বাস করি চান্দিনার জনগণও তার ওপর আস্থা রাখতে সক্ষম হবে । সে নির্বাচিত হলে বৃহত্তর কুমিল্লাকে এগিয়ে নেওয়ার জন্য কাঁদে কাঁধ মিলিয়ে কাজ করার সুযোগ সৃষ্টি হবে। আগামী দিনে বাংলাদেশে এবং কুমিল্লাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, জননেত্রী শেখ হাসিনার ৪১’এর একটি জ্ঞান নির্ভর বাংলাদেশ বিনির্মাণে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।

মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে কুমিল্লা জেলা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মো. দুলাল তালুকদার নিকট মনোনয়নপত্র দাখিল করেন প্রখ্যাত চিকিৎসক ডা. প্রাণ গোপাল দত্ত। এসময় চান্দিনা আ.লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য গত ৩০ জুলাই এই আসন থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুর পর আসনটি শূন্য হয়।
আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে গত ২ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ১৪ সেপ্টেম্বর মনোনয় পত্র বাছাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর। কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে ভোট ভোটার রয়েছে ২ লাখ ৭৪ হাজার ৫৪ জন ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews