1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি

গোবিন্দপুর আদর্শ ক্লাবের উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশ কালঃ বুধবার, ১৬ মে, ২০১৮
  • ১৫৬

( জাগো কুমিল্লা.কম)
পবিত্র রমজান মাস উপলক্ষে কুমিল্লা বুড়িচং উপজেলার গোবিন্দপুর আদর্শ ক্লাবের উদ্যেগে ওই এলাকার অর্ধশতাধিক নিম্ন আয়ের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১০ টায় অনুষ্ঠানে গোবিন্দপুর গ্রামে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
বুড়িচং আদর্শ ক্লাবের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক-শিক্ষানুরাগী বিল্লাল হোসেন ঠিকাদার প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে ক্লাব পরিচালক জমির উদ্দিন তোফায়েলের প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে আগত নি¤œ আয়ের মানুজনের মাঝে ক্লাবের সদস্যরা উপস্থিত সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী হাতে তুলে দেয়া হয়।

ক্লাবের পক্ষে থেকে ইফতার সামগ্রী বিতরণ বিষয়ে ক্লাব পরিচালক তোয়াফায়েল জানান, আমরা যারা এ সমাজজে বসবাস করি,যাদের আর্থিক সামর্থ রয়েছে তাদের উচিৎ সমাজে বসবাসরত নিম্ন আয়ের মানুষদের মাঝে সামর্থ্য অনুযায়ী সাহায্য-সহযোগীতা করা। ঠিক এমন সামাজিক দায়বদ্ধতা থেকে গোবিন্দপুর আদর্শ ক্লাবের পক্ষে এ বছর প্রায় ৭০ জন নি¤œ আয়ের লোকজনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করি।

মূলত রমজান মাস একজন মুসলিমকে এমন শিক্ষই দেয়।অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলী আকবর ম্যানেজার,নাদিম মুন্সি,আবু ইউসুফ,শুভ,সুজন,সুমন,রকি,ফয়সাল,সৈকত,প্রবাসী বাবু,আরিফ প্রমূখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews