1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

কুমিল্লায় রিকশাওয়ালা মামাদেরকে ‘ফড়িং’ এর ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১৫ জুন, ২০১৮
  • ১৫৩

(অাক্কাস অাল মাহমুদ হৃদয় ,বুড়িচং)

কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় মোড়ে রিকশাওয়ালাদের কে ঈদ সামগ্রী বিতরণ করে “ফড়িং”। ‘এবারের ঈদ আনন্দ রিকশাওয়ালা মামাদের সাথে’এই শ্লোগানকে সামনে রেখে ১৪,১৫জুন বৃহস্পতিবার ও শুক্রবার কুমিল্লার নগরীতে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

রিকশাওয়ালা অামাদের মামা তাদের রিকশা করে সারাবছর ঘুরে বেড়াই আমরা তারা আমাদের ভুখন্ডে যথেষ্ট সুবিধাবঞ্চিত তাই তাদের নিয়ে অভিনব এই ঈদ আনন্দের আয়োজন করে সামাজিক সংগঠন ‘ফড়িং’। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি বায়েজীদুল ইসলাম মজুমদার,সাধারণ সম্পাদক সুফিয়ান রায়হান,যুগ্ম সাধারণ সম্পাদক মোতাছিম বিল্লাহ পাটোয়ারি রিফাত,সংগঠনটির কুমিল্লা কমিটির সদস্য ইউসুফ সাজিদ,আবির,ফাহিম এবং পবন।

সংগঠনটির সাধারণ সম্পাদক সুফিয়ান রায়হান জানান,’ফড়িং’ বরাবরের মতই এবারও মানুষের পাশে দাড়ানোর উদ্যোগ নিয়েছে,এবং অনেকাংশেই তা সফল,মানুষের হাসিমুখ গুলোর আশীর্বাদ আমাদের আরো অনেক দুর অবধি নিয়ে যাবে।

এ ছাড়াও আগামী দিনেও তিনি এই ধরণের কাজ চলমান রাখারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন, জানান ফড়িং নিয়ে বৃহৎ স্বপ্নের কথা, সবাইকে না হোক কিছু মানুষকে অন্তত স্বাবলম্বী করে দেয়ার প্রত্যয় ও তার দলের চোখে মুখে সে কথা জানান তিনি। ঈদ সামগ্রী বিতরণে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন এ তাদের সহযোগীতা করেন দায়িত্বরত পুলিশবাহিনীর সদস্যরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews