1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

কুমিল্লায় মা’য়ের বিরুদ্ধে পুত্রের সংবাদ সম্মেলন

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ২৭৫

আল আমিন কিবরিয়া :

কুমিল্লা দেবীদ্বারে সৎ মা’য়ের বিরুদ্ধে পিতাকে প্ররোচিত করে সম্পত্তি আত্মসাৎ ও সতিনের সংসারের সন্তানদের জীবননাশের হুমকীর প্রতিবাদে পুত্রের সংবাদ সম্মেলন হয়েছে।

কুমিল্লার দেবীদ্বার উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামের খন্দকার এমএ সালাম চেয়ারম্যানের ছোট ভাই গোলাম মোস্তফার পুত্র মোঃ আল- মামুন বাবু(৩০) সোমবার দুপুরে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে মোঃ আল মামুন’র মা’, স্ত্রী, ভাই ও এলাকার গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।    

সংবাদ সম্মেলনে আল মামুন তার লিখিত ও মৌখিক বক্তব্যে অভিযোগ করে বলেন, আমার মায়ের সাথে বাবার বিয়ে হয় ১৯৮৯ইং সনে, বাবা মালদ্বীপ প্রবাসী ছিলেন। আমার সৎ মা’ শাহনাজ পারভীন (শাহনাজ মোস্তফা) আমার বাবাকে প্রলুব্ধ করে ১৯৯৫ সালে গোপনে বিয়ে করেন। পরবর্তীতে আমাদের বাড়িতে এসে বাবাকে ফুসলিয়ে ঢাকা ও কুমিল্লার বাড়িসহ আমাদের সকল সম্পত্তি তার করায়েত্বে ও লিখিতভাবে দলিলের মাধ্যমে নিয়ে যায়। আমিও তখন মালদ্বীপে বাবার সাথে ২টি হোটেল পরিচালনা করতাম।

পরবর্তীতে আমার মা’ নাছিমা আক্তারের উপর চলে শারিরীক ও মানষিক নির্যাতন। এক পর্যায়ে সৎ মায়ের নির্যাতনে আমার মায়ের বা’ চোখ নষ্ট হয়ে যায়। মা’ আমাকে ও আমার ছোট ভাই আল আমিনকে নিয়ে একই উপজেলার ইউছুফপুর ইউনিয়নের শিবপুর গ্রামে নানার বাড়িতে চলে যান। তখন আমার বয়স ১২ বছর আর ছোট ভাই আল- আমিনের বয়স (১০) বছর। আমি যখন বুঝতে আমার সৎ মা’ সকল সম্পত্তি আত্মসাৎ এবং পিতার অধিকার থেকে আমাদের বঞ্চিত করছেন। তখন আমি আমাদের পাওনা বুঝে নিতে পারিবারিক দেন- দরবার শুরু করি। এরই মধ্যে আমার সৎ মা’য়ের প্ররোচনায় বাবা ২০১২ইং সনে আমার মা’ নাছিমা আক্তারকে কোর্টের মাধ্যমে তালাকনামা প্রেরন করেন। আমার সৎ মা’য়ের সংসারে বর্তমানে আরো ৩ সৎ ভাই সৌরভ, সজিব, শান্ত রয়েছে। আমি নানার বাড়িতে থেকেই এস,এস,সি পাশ করি। বর্তমানে একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত আছি।

আমার বাবার হিস্যা চাইতে গেলে আমার সৎ মা’ আমাদের জীবন নাশের হুমকী দেন এবং গ্রামের বাড়ির আবাদী জমি বিক্রি করে আসন্ন ইউপি নির্বাচনে আমার সৎ মা’ শাহনাজ পারভীন নৌকা প্রতীক নিয়ে চেয়াম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন। আমার সৎ মা’ কখনো আ’লীগ না করলেও জেঠা ফতেহাবাদ ইউনিয়নে চতুর্থবারের মতো নির্বাচিত বর্তমান ইউপি চেয়ারম্যান খন্দকার এম,এ, সালাম’র বিরুদ্ধে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন।

আমার বাবার নামে যে সম্পদ রয়েছে তার অংশিদারিত্ব আমাদেরও আছে। তাই নিরুপায় হয়ে সংবাদ সম্মেলনে জাতির বিবেক ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্র মন্ত্রী, পুলিশ প্রধান ও দেবীদ্বার বাসীর নিকট সুষ্ঠু তদন্ত মাধ্যমে পিতার প্রাপ্য অধিকার ও জীবনের নিরাপত্তা দাবী করছি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews