1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি

কুমিল্লায় বিপুল পরিমান মদ ও বেয়ারসহ মা-ছেলে-পুত্রবধূ আটক

  • প্রকাশ কালঃ রবিবার, ২৭ মে, ২০১৮
  • ২৭৩

( নাজিম উদ্দিন, মুরাদনগর )

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিপুল পরিমান ১৩৫বোতল বিয়ার ও ৪০বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ম্যাকডোলাস মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রবিবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের খানেপাড়া এলাকা থেকে বাঙ্গরা বাজার থানা পুলিশ তাদের আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো রামচন্দ্রপুর এলাকার কুখ্যাত মাদক স¤্রাট খানেপাড়া গ্রামের আবু হানিফের স্ত্রী নুরজাহান বেগম(৪৫), তার পুত্র আজিজুর রহমান(২২), তার অপর পুত্র হৃদয় মিয়ার স্ত্রী সিমা আক্তার(২১)।

পুলিশ সুত্রে জানা যায়, বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী  হানিফ খানেপাড়া গ্রামের তার নিজ বাড়ীতে বিক্রির জন্য মাদক দ্রব্য মজুদ রেখেছে এমন গোপন সংবাদেও ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই মো: নুর মিয়া ও এসআই সুজন সেনসহ একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে তার বসত ঘরের খাটের নিচে থেকে ১৩৫বোতল বিয়ার ও ৪০বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ম্যাকডোলাস উদ্ধার করে।

এসময় তার স্ত্রী,পুত্র ও পুত্রবধূকে আটক করা হয়। আবু হানিফ ও তার অপর পুত্র হৃদয় মিয়া পলাতক রয়েছে।বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সোমবার সকালে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হবে।
পলাতক মাদক ব্যবসায়ী হানিফকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews