1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি

কনকাপৈত ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশ কালঃ বুধবার, ১৩ জুন, ২০১৮
  • ১৬৯

(মোঃ শাহীন আলম,চৌদ্দগ্রাম )
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কুমিল্লার চৌদ্দগ্রামে মঙ্গলবার বিকেলে আলোচনা সভা ও ইফতার মাহফিল করেছে কনকাপৈত ইউনিয়ন বিএনপি। জাগজুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুন্নবী পাটোয়ারী নুরু।

ইউনিয়ন বিএনপির আহবায়ক আবদুল মতিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক গাজী শহীদ, আলকরা ইউনিয়ন বিএনপির আহবায়ক ইসমাইল হোসেন, কালিকাপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আল আমিন খোকন, কনকাপৈত ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক খালেদ সাইফুল্লাহ বাচ্চু, উপজেলা কৃষকদল নেতা আমান উল্যাহ আমান, বাতিসা ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সহ-সাংগঠনিক শরীফ হাছান। এসময় বিএনপি নেতা নিজাম উদ্দিন, যুবদল নেতা এয়াছিন, শরীফ চৌধুরী, শহীদ, ছাত্রদল নেতা লোকমান হোসেন, মোঃ আজিম, কাজী লিঙ্কনসহ বিভিন্ন পর্যায়ের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews