1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু

একদিনেই সড়কে ঝরল ৩০ তাজা প্রাণ

  • প্রকাশ কালঃ শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ২৭২

অনলাইন ডেস্ক:
জাতিসংঘে বাংলাদেশসহ সদস্যদেশগুলো অঙ্গীকার করেছিল ২০১১ থেকে ২০২০ সালের মধ্যে সড়ক দুর্ঘটনা অর্ধেকে নামিয়ে আনার। কিন্তু বাংলাদেশে উল্টো দুর্ঘটনা ও হতাহতের সংখ্যা বাড়ছে।

ইদানীং সড়ক দুর্ঘটনা আমাদের দৈনন্দিন জীবনের নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এমন কোনো দিন নেই, যেদিন অকালে প্রাণ ঝরছে না কিংবা প্রিয়জন হারানোর বেদনায় বাতাস ভারী হয়ে উঠছে না।

এদিকে আজ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৩০ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরো ৪৭ জন।

এসব দুর্ঘটনার মধ্যে গাইবান্ধার পলাশবাড়ীর দুর্ঘটনাটি সবাই নিরব করে দেওয়ার মতো। জেলাটির পলাশবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ পর্যন্ত ১৬ জন নিহত হয়েছেন।

গাইবান্ধা

জেলার পলাশবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৬ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৩৩ জন।

শনিবার (২৩ জুন) ভোর সোয়া ৪টার দিকে ঢাকা-রংপুর মহসড়কের পলাশবাড়ী উপজেলার ব্র্যাক মোড় সংলগ্ন বাঁশকাটা নামক স্থানে রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁও-পঞ্চগড়গামী আলম এন্টারপ্রাইজের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পলাশবাড়ী হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ করেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

রংপুর

রংপুরের শলেয়াশাহ এলাকায় পাথরবোঝাই ট্রাকের সাথে যাত্রীবাহী বাসের সংঘর্ষে বাসের ৬ আরোহী নিহত হয়েছে, আহত হয়েছে ৫ জন।

জানা যায়, দিনাজপুর থেকে ঢাকাগামী বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিসের একটি বাস রংপুরের শলেয়াশাহ এলাকায় পৌঁছালে বাসটির টায়ার পাঞ্চার হয়ে যায়। এসময়, বাসটিতে থাকা কর্মচারীরা টায়ার পরিবর্তন করতে থাকলে পেছন দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে, ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়।

আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সবাই গার্মেন্ট কর্মী বলে জানা যায়। ঈদ শেষে কর্মস্থলে ফিরছিল তারা।

সিরাজগঞ্জ

ট্রাক ও বাসের সংঘর্ষে অন্তত দুই ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (২৩ জুন) ভোর এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

নাটোর
সড়ক দুঘটনায় দুইজন নিহত হয়েছে। শনিবার (২৩ জুন) ভোর এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

গোপালগঞ্জ
জেলায় সড়ক দুর্ঘটনায় কমপক্ষে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (২৩ জুন) ভোর এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

চুয়াডাঙ্গা
সদর উপজেলার আলুকদিয়া বাজারে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এক ধানকল মালিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হন মোটরসাইকেলের দুই আরোহী।

শনিবার (২৩ জুন) ভোর এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

ঢাকা

রাজধানী সাভারের আমিন বাজারে বাস-ট্রাক সংঘর্ষে একজন নিহত হয়েছে। শনিবার (২৩ জুন) ভোর এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews