1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু কুমিল্লায় নিখোঁজের ৩৩ দিন পর বস্তার ভেতর থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার কৃষককে অফিস থেকে বের করে দেওয়ায় দুই কৃষি কর্মকর্তাকে বদলি মুরাদনগর রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ আগুন, ১৫ দোকান পুড়ে ছাই!

আগামী ২৭ ডিসেম্বর এসএসসি ১৯৯৮ ও এইচএসসি ২০০০ ব্যাচের ‘উৎসবে যাত্রা’

  • প্রকাশ কালঃ সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ৬৬৫


রবিউল হোসেন।।
এসএসসি ১৯৯৮ ও এইচএসসি ২০০০ ব্যাচের ফেইসবুক গ্রুপের উদ্যোগে “এসো বন্ধু প্রাণের টানে” স্লোগানকে ধারন করে ‘ উৎসবে যাত্রা’ পূর্ণমিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৭ ডিসেম্বর ২০১৯ কুমিল্লা মহানগরীর ফান টাউনে এ পূর্ণমিলনী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে অংশ গ্রহন করতে রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১৫ নভেম্বর বলে জানা গেছে। অনুষ্ঠানকে সফল করতে আয়োজকরে সরব প্রস্তুতি চলছে। আয়োজনকে ঘিরে ইতিমধ্যে মাঝে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে বলে জানান আয়োজকরা।
ঐতিহ্যবাহী কুমিল্লার সবচেয়ে বড় ফেইসবুক গ্রুপ এসএসসি ও এইচএসসি ১৯৯৮,২০০০ ব্যাচের এডমিন নাজমুল ইসলাম শাওন কুমিল্লা জেলার ঐতিহ্য ও ইতিহাস তুলে ধরার জন্যই এই বিশাল ফেইস বুক” গঠন করে। এই ১৯৯৮,২০০০ “উৎসবে যাত্রা” শিরোনামে গ্রুপ পেইজটি স্কুল ও কলেজের পুরনো বন্ধুদের ফিরে পেতে ব্যাপক সহায়ক ভুমিকা রাখে। উৎসাহ ও উদ্দিপনার মাঝে সব বন্ধুরা পূণর্মীলনী অনুষ্ঠান সফল করার জন্য কাঁধে কাঁধ মিলে একত্রিত হয়ে কাজ চালিয়ে যাচ্ছে।
এই উৎসবে যাত্রায় ১৯৯৮,২০০০ এর সকল বন্ধুদের রেজিস্ট্রেশন করার জন্য এডমিনের পক্ষ থেকে সবাইকে আহ্বান জানানো হচ্ছে। ইতোমধ্যেই গত ১৫ই অক্টোবর থেকে চলছে রেজিস্ট্রেশন। এই রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ই নভেম্বর ২০১৯ ইং পর্যন্ত। রেজিস্ট্রেশন করতে এবং বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন- ০১৬১২-৯১০৫২৬,/ ০১৭১৬৭৪৫৪৮৫/ ০১৯১৯৭৫৭২১৮/ ০১৯২৪৮৭৩৬৫৫ নাম্বারে।
জানা যায়, ইতিমধ্যে নাজমুল ইসলাম শাওন আয়োজনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে। ২৭ ডিসেম্বর ২০১৯ উৎসবে যাত্রায় ৩২ জন সমন্বয়কের একটি প্রোগ্রাম উযাপন টিম ইতিমধ্যে গঠন করা হয়েছে। এতে অংশ নিবে পুরো কুমিল্লা জেলার ১৯৯৮ সালের এস এস সি ও ২০০০ সালের এইচ এস সি ব্যাচের শিক্ষার্থীরা। এডমিন নাজমুল ইসলাম শাওনের সাথে অনেক বন্ধুরাই অনুষ্ঠানটিকে সফল ও স্বার্থক করাবার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছে।
প্রোগ্রাম কোর্ডিনেটর হিসেবে রয়েছে -রিয়াদ হোসেন খান, সাফায়েত জেসন, সাইফুল আলম সাপু, নাজিবুর রহমান, হান্নান, ফয়জুল ইসলাম দিপন, সাইফুল আলম নিবু, জাহিদ,সৈয়দ সোহেল পারভেজ বাবু, রানা হায়দার, রানা ভূঁইয়া, মোঃ জুম্মন হোসেন সুমন,জসিম জীবন, সৈকত , রাকিব আহমেদ ভূঁইয়া, জাহিদ,নইম,আনিসুর রহমান সুমন, রেদোয়ান,রুবেল, আবদুল্লাহ বাকি, রনি, শ্রাবনী, শায়লা শারমিন ইভা, তামান্না আনাম তিথি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews