মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:২৩ পূর্বাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:

বুড়িচং উপজেলাধীন কোদালিয়া অবস্থিত ইকরা আদর্শ শিশু নিকেতন ২৫বছরে পদার্পণ করেছে। প্রতিষ্ঠানটি ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। রজতজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আগামী ১৭ই ডিসেম্বর, ২০২২ প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে মিলনমেলার আয়োজন করা হবে। মিলনমেলাকে কেন্দ্র করে প্রতিষ্ঠানে উৎসবমুখরতা লক্ষ্য করা যাচ্ছে।

প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান সময় পর্যন্ত শিক্ষার্থীদের মিলনমেলায় নতুন ও পুরাতনের মাঝে সেতুবন্ধন হবে এই প্রত্যাশা সকলের। প্রতিষ্ঠানটিকে ঢেলে সাজানো হচ্ছে। রজতজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে সম্মাননা, সংবর্ধনা ও মেধাবৃত্তি প্রদান করা হবে। পুনর্মিলন উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল হাসেম খান উপস্থিত থাকবেন। তাছাড়া অনুষ্ঠানটি উদ্বোধন করবেন সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব সাজ্জাদ হোসেন স্বপন। তাছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব আখলাক হায়দার।

তাছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- অধ্যক্ষ জনাব সেলিম রেজা সৌরভ, অধ্যক্ষ জনাব মফিজুল ইসলাম, অধ্যক্ষ জনাব পিজিউল ইসলাম বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। তাছাড়া অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন সাবেক চেয়ারম্যান জনাব মো: নুরুল ইসলাম (আব্দুল হক মাস্টার)। সার্বিক দিকনির্দেশনায় জনাব দুলাল হোসেন মাস্টার সহযোগিতা করে যাচ্ছেন। রজতজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক জনাব ইঞ্জিনিয়ার রায়হান বলেন- শিক্ষিত জাতিগোষ্ঠী গড়ে তোলার বাতিঘর এই প্রতিষ্ঠানটি থেকেই অ আ ক খ শিখেছি। আগামী প্রজন্মের সাথে বর্তমান প্রজন্মের সেতুবন্ধন সৃষ্টিতে এমন মিলনমেলার বেশ প্রয়োজন। আর ইকরা কেজির এই উদযাপটি এর ব্যতিক্রম হবে না।

আরও পড়ুন

%d bloggers like this: