রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:০২ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

মানব সেবার মধ্য দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নেয়া সংগঠন জাগ্রত মানবিকতার ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। 

সোমবার (১৯ ডিসেম্বর) কুমিল্লার ফান টাউন পার্কে সরকারি শিশু পরিবারের ৭৫ জন এতিম ও সুবিধা বঞ্চিত কণ্যা শিশু শিক্ষার্থীদের নিয়ে আনন্দঘন পরিবেশের মাধ্যমে তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য ও জাগ্রত মানবিকতার প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। 

বিশেষ অতিথি ছিলেন- জাগ্রত মানবিকতার উপদেষ্টা বিশিষ্ট নারী নেত্রী ও কুমিল্লা ডায়াবেটিক এসোসিয়েশনের সভাপতি মেহেরুন্নেছা বাহার, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুর আল-আমিন সাদী, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মনজুর কাদের মনি।

সুবিধা বঞ্চিত শিশুদের সাথে নিয়ে ফান টাউনের ট্রেন ভ্রমণসহ বিভিন্ন রাইডে চড়া, ফটোসেশনসহ গল্প-আড্ডায় মেতে উঠেন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডা. তাহসীন বাহার সূচনা। 

দুপুরে জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডা. তাহসীন বাহার সূচনা এবং সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটেন প্রধান অতিথি এমপি বাহার ও নারী নেত্রী মেহেরুন্নেছা বাহার। পরবর্তীতে মধাহ্ন্যভোজ শেষে, কেক, নাস্তা ও হাওয়াই মিঠাই বিতরণ করা হয়।

অবিচল বিশ্বাস আর অমিত প্রত্যয় ধারণ করে আমরা চলছি মানবিক অগ্রযাত্রায়, ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন স্মরণীয় হোক নব উদ্যমে, ঐক্য আর দৃঢ়তাকে সাথে নিয়ে শাণিত হউক আগামী-এমন প্রতিপাদ্যে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- জাগ্রত মানবিকতার সহ সভাপতি সফিক ইউসুফ আনোয়ার, অ্যাডভোকেট সৈয়দ নুরুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম ইউসুফ রেইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আনোয়ার হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক সায়েব বাপ্পী প্রমুখ। 

অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিলেন- ফান টাউন এর জিএম শাকিল আহমেদ রানা, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আহমেদ নিয়াজ পাভেল, ভাইভ কমিউনিকেশন এর সিইও সায়েব বাপ্পী, জেলা পরিষদ সদস্য নাসিম ইউসুফ রেইন শাদিকাব্য ও খন্দকার এন্টারপ্রাইজের ইকরামুল হক খন্দকার সজিব।

আরও পড়ুন

%d bloggers like this: