শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৫২ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লায় শিশু নাবিলা আক্তারের ধর্ষন ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে স্বজন, এলাকাবাসী ও মানবাধিকার কর্মীরা।রোববার দুপুরে কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা মহানগর শাখা।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাবিলার বাবা আবুল কালাম, মা হালিমা আক্তার, বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা শাখার সভাপতি এএইচ এম তারিকুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন। এ ছাড়া শিশু নাবিলার হত্যাকারীদের গ্রেফতারের দাবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা মহানগর শাখার যুগ্ন সম্পাদক মো:দেলোয়ার হোসেন,জসিম উদ্দিন,আব্দুল হান্নান,মাজহারুল হক তপু,আক্তার জামিল,মোস্তফিজুর রহমান,শাহরিয়ার সানী,রোকসানা আক্তার সহ প্রমুখ।

মানবববন্ধনে বক্তারা বলেন, শিশু নাবিলাকে ধর্ষনের পর হত্যা করে ফেলে যায় দুর্বৃত্তরা। কিন্তু একমাসেরও বেশি সময় হলেও এখনও খুনীদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হয়নি। অবিলম্বে খুনীদের গ্রেপ্তার করতে হবে। দ্রুত দোষীদের আইনী আওতায় না কঠোর আন্দোলনের ঘোষণা করেন।

উল্লেখ্য গত ১৮ ডিসেম্বর সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণনগর গ্রাম থেকে শিশু নাবিলার লাশ উদ্ধার করে পুলিশ। এ সংক্রান্ত কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করে নাবিলার পরিবার

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: