বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:১১ অপরাহ্ন

( জাগো কুমিল্লা ডট কম)
অর্থমন্ত্রীর বড় ভাই কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ পর এবার ছোট ভাই কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে ।। শুক্রবার সন্ধ্যায় মুঠোফোনে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বর্তমানে তিনি শারীরিকভাবে সুস্থ্য অবস্থায় দুতিয়াপুরস্থ নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন।করোনা জয় করে খুব শীঘ্রই সুস্থ্য হয়ে যাতে সদর দক্ষিণ উপজেলা বাসির সেবায় নিজেকে নিয়োজিত করতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

এদিকে বড় ভাই আবদুল হামিদ কুমিল্লা নগরীর ঝাউতলার বাসায় পারিবারিক আইসোলেশনে রয়েছেন। জ্বর ছাড়া তার শরীরে অন্য কোনো উপসর্গ নেই। তার পরিবারের অন্যদেরও নমুনা সংগ্রহ করা হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় শুক্রবার নতুন করে ৩ জন সহ মোট ৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। জানাযায় শুক্রবার (১৯ জুন) আক্রান্ত হয়েছে, গলিয়ারা ইউনিয়নের ডুলিপাড়া ১ জন ও কনসতলা ১ জন, পূর্ব জোরকানন ইউনিয়নের মথুরাপুর ১ জন। সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।সদর দক্ষিণে এখন পয়র্ন্ত ৪৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোট এসেছে ৪২৩ জনের। এখন পয়র্ন্ত করোনায় মোট আক্রান্ত ৫৮ জন। সুস্থ হয়েছে মোট ২৬ জন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: