শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৯:০০ অপরাহ্ন

(মোঃ নাছির আহাম্মেদ, লালমাই)
-করোনা আত’ঙ্কে কাজে লাগিয়ে নিত্য পন্যের কৃত্রিম সংকট দেখিয়ে দাম বেশি রাখায় লালমাই বাগমারা বাজারে ৪ মুদি দোকানিকে জরিমানা করা হয়েছে।

শুক্রবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসির আরাফাতের নেতৃত্বে ভোক্তা অধিকার আইনে চার মুদি দোকানিকে ১৪০০০ টাকা জরিমানা করা হয়েছে।

ইউ এন ও ইয়াসির আরাফাত জানান,,দেশে নিত্য প্রয়োজনীয় চাল, আটা, ডাল, তেল, পেঁয়াজ, রসুনসহ সকল প্রকার মালামাল পর্যাপ্ত পরিমান মজুদ আছে,তাই আ তংকিত হয়ে অতিরিক্ত দ্রব্য সামগ্রী ক্রয় ও মজুদ না করার জন্য জনসাধারণকে অনুরোধ করছি!

তিনি আরো বলেন, আমি সুযোগ সন্ধানী ব্যবসায়ীদের সাবধান করছি যেন অহেতুক দাম বৃদ্ধি করে জনজীবন অতিষ্ঠ না করেন। অন্যথায় মোবাইল কোর্টসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।এ উপজেলায় যে সকল হাট বাজার অবস্থিত তৎসংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি মেম্বার,হাট বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি ও সেক্রেটারীর সমন্বয়ে বাজার মনিটরিং করার জন্য অনুরোধ করা হলো
এবং অসাধু ব্যবসায়ীরা পণ্যের দাম বৃদ্ধি করলে উপজেলা নির্বাহী অফিসার, লালমাই কে অবহিত করার জন্য অনুরোধ করেন।

সাধারণ জনগণকে রশিদের, মাধ্যমে পণ্য কিনে প্রমাণসহ অভিযোগ করতে হবে। প্রমাণ ছাড়া কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না।জনে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি নিশ্চিত করেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,১১৪
৪২
১,৬০৬
১৪,৬৫০
সর্বমোট
১৫৬,৩৯১
১,৯৬৮
৬৮,০৪৮
৭৬৬,৪০৭
%d bloggers like this: