বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ১০:১০ অপরাহ্ন

days 19 hours 01 minutes 50 seconds 25

অনলাইন ডেস্ক:
কুমিলা জেলার লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউপির হরিশ্চর নিশ্চন্তপুর নামক স্থানে নোয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী উপকূল(ঢাকা মেট্রো-ব ১৫-৪০০৫)বাসের সাথে কুমিল্লা থেকে ছেড়ে আসা ময়দাবাহী ট্রাক ঢাকা মেট্রো-ট ১৬-৫৯৭৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নি হত হয়েছে এবং ছোট একটি শিশুকে হাসপাতালে নেওয়ার পথেই নি হত হোন।

মঙ্গলবার বিকাল ৫ টায় সময় এই ঘটনা ঘটে। উপকূল বাসটিতে মোট ৪২ জন যাত্রী ছিলো।  বাসের সব যাত্রীই মোটামুটি আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেলেও গুরুতর আহত হয়েছেন  ১৫ জন।

এই দিকে খবর পেয়ে লালমাই থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ ও লাকসাম থেকে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস ও ট্রাকটি উদ্ধারের কাজ চালাচ্ছেন।
ট্রাকটি কুমিল্লার ইপিজেড থেকে নোয়াখালী যাওয়াকালে হরিশ্চর বাজার থেকে প্রায় ৫০ মিটার উত্তরে সামনে ডান চাকা ব্লাস্ট হয়ে অপরদিক থেকে আসা উপকূল বাসটিতে ধাক্কা মারলে সাথে সাথেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে  খাদে পড়ে যায়।

বাসটির হেলপার নিজে বাঁচার জন্য গাড়ি থেকে ঝাঁপ দিলে বাসটি উলটে হেলপারের গায়ের উপরেই পড়ে যাওয়াতে ঘটনাস্থলেই নিহত হয়।

এইদিকে লালমাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আ হতদের লাকসাম সহ বিভিন্ন জায়গায় নিয়ে গেছে চিকিৎসার জন্য।

আরও পড়ুন