রবিবার, ২০ Jun ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

(কাদের অপু, লাকসাম )

কুমিল্লার লাকসামে শাহিদা বেগম জান্নাত (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে । শুক্রবার (৪ জুন )দুপুরে লাকসাম জেনারেল হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ । শ্বশুর-শাশুড়িসহ পরিবারে অন্য সদস্যরা পলাতক রয়েছে।। এ ঘটনায় স্বামী সাইফুল ইসলামকে (২৪) আটক করেছে পুলিশ । লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ মাস আগে শাহিদা বেগম জান্নাত ও সাইফুলের বিয়ে হয় । গত কয়েক মাস ধরে শ্বশুড় বাড়ির লোকজনের সাথে শাহিদা বেগম জান্নাতের বিরোধ চলে আসছে । বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতেন । শুক্রবার সকলে কান্দিরপাড় ইউনিয়নের ইরুয়াইন গ্রামের শ্বশুড় বাড়ির নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা । দ্রুত লাশ উদ্ধার করে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । নিহত শাহিদা বেগম জান্নাত লাকসাম উপজেলার ৫ নং গোবিন্দপুর ইছাপুরা গ্রামের সৈয়দ আহমেদের মেয়ে ।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূইয়া , খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে গলা ছাড়া কোথাও আঘাতে চিহ্ন পাওয়া যায়নি । এটি হত্যাকান্ড নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত শেষে জানা যাবে । ঘটনাস্থল থেকে স্বামীকে আটক করা হয়ছে। তবে শ্বশুড় শাশুড়ি সহ পরিবারের সদস্য পলাতক রয়েছে। নিহত শাহিদা বেগম জান্নাতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

আরও পড়ুন

%d bloggers like this: