রবিবার, ২০ Jun ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন


কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার লাকসামের পূর্ব শত্রুতার জেরে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল আহমেদ রাশেদসহ ৯/১০ ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার উত্তরদা ইউনিয়নের রামারবাগ গ্রামে স্থানীয় ইউপি মেম্বার আনোয়ার হোসেন ও তার কর্মীবাহিনী পূর্ব পরিকল্পিতভাবে এই হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। এছাড়া আহত ব্যক্তিদের বসত ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানও ভাংচুর করে।


ছাত্রলীগের সভাপতি রাসেলসহ হামলায় আহত হয়েছে জসিম উদ্দিন, সাইফুল ইসলাম টুটুল, মানিক হোসেন, আবদুল আউয়াল, আলামিন হোসেন, রফিকুল ইসলাম, তারেক মাহমুদ রনি, আজাদ হোসেন ও সাইফুল ইসলাম।
স্থানীয় ইউপি মেম্বার আনোয়ার হোসেনের এই হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে রামারবাগ গ্রামের সাধারণ মানুষ আতঙ্কে রয়েছে। বিরাজ করছে উত্তেজনা।
স্থানীয় সূত্রে জানা যায়, রামারবাগ ৬ নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন সাধারণ মানুষের উপর হামলা ও মামলা দিয়ে মানুষের উপর অত্যাচার ও নির্যাতন চালিয়ে আসছেন। ছাত্রলীগের সভাপতি রাশেদ আহম্মদ রাশেদ প্রতিবাদ করায় তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এর জের ধরে বৃহস্পতিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেম্বার আনোয়ার হোসেন ও লোকজন হামলায় জড়িয়ে পড়ে।
খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা নিরসনে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন। হামলার ঘটনায় এখনও কোন মামলা হয়নি।

আরও পড়ুন

%d bloggers like this: