বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৯:০৬ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]


কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার মনোহরগঞ্জের ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন জিয়ার বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে। তার দ্বিতীয় স্ত্রী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।
সূত্রে জানা গেছে, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম সম্প্রতি কুমিল্লার আদালতে ইউপি চেয়ারম্যান শাহীন জিয়াসহ ৪ জনকে আসামি করে ওই মামলাটি দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে ঘটনাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ প্রদান করেছেন। আদালতের নির্দেশে বর্তমানে মামলাটি তদন্ত করছেন পিবিআই কুমিল্লার পুলিশ পরিদর্শক মো.মোবারক হোসেন।
মামলার বাদী আফরোজা কুসুম বলেন, শাহীন জিয়া আমাকে বিয়ের পর থেকে প্রায়ই যৌতুকের জন্য নির্যাতন ও মারধর করেছে। আমি লজ্জা ও মান সম্মানের ভয়ে এসব কথা প্রকাশ করিনি অতীতে। কিন্তু সে সকল সীমা অতিক্রম করে ফেলেছে। এছাড়া আমি তার কাছে সামাজিক স্বীকৃতি চেয়েছি, এজন্যও সে আমার কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করেছে। এসব কারনে বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি।
এদিকে, এসব প্রসঙ্গে জানতে চাইলে অভিযুক্ত শাহীন জিয়ার রোববার বিকেলে বলেন, আসলে বিষয়টা আমার জানার বাইরে। তাই এই বিষয়ে কিছু বলতে পারছি না।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই কুমিল্লার পুলিশ পরিদর্শক মো.মোবারক হোসেন জানান, আদালতের নির্দেশে মামলাটির তদন্ত চলছে। তদন্ত শেষে আদালতে প্রতিবেদন জমা দেওয়া হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯