মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৯:১২ পূর্বাহ্ন

আবু সুফিয়ান রাসেল।।
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ মেরিট স্কুল এন্ড কলেজের সাত শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিজয় দিবসের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রতিষ্ঠানের দক্ষিণ আশ্রাফপুর নোয়াগাও চৌমুহনী ক্যাম্পাস প্রাঙ্গনে বর্ণিল আয়োজনে শিক্ষকদের সংবর্ধিত করা হয়। বাংলাদেশ মেরিট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এ কে এম শামীম খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশন ২১নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ২১নং ওয়ার্ড সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মজুমদার, কুমিল্লা শিক্ষাবোর্ডের সাবেক পরীক্ষক মানিক মিয়াসহ আশ্রাফপুর এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও মেরিট স্কুলের সকল শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গৌরবগাঁথা মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষ পর্বে ইনচার্জ এনামুল খালেকসহ সকল বিভাগের সহকারি শিক্ষকদের আইডি কার্ড প্রদান, ফুলেল শুভেচ্ছাসহ সংবর্ধনা প্রদান করা হয় ৷


সংবর্ধিত সাত শিক্ষক হলেন প্রতিষ্ঠানের ইনচার্জ ও বিজ্ঞান বিভাগের সহকারি শিক্ষক এনামুল খালেক,
পরীক্ষা নিয়ন্ত্রক ও বিজ্ঞান বিভাগের
সহকারি শিক্ষক টি এইচ তানিম মজুমদার, বিজ্ঞান বিভাগের সহকারি শিক্ষক শাফায়েত উল্লাহ, ফারহানা ইফফাত লিজা, সহকারি শিক্ষক ফাহামিদা মেহেদী, সহকারি শিক্ষক, বাংলা বিভাগের সহকারি শিক্ষক জান্নাতুল রিফাত আখি, তামান্না সুলতানা, সহকারি শিক্ষক খাদিজা হায়াত শ্রাবনী।

সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন বাংলাদেশ মেরিট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীসহ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২১ চ্যাম্পিয়ন ও কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমির নৃত্য শিল্পী মধু রিমা।

আরও পড়ুন

%d bloggers like this: