বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
দেশে কিংবা দেশের বাহিরে বাংলাদেশের সেরা একাদশ সাজাতে হিমশিম খেতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকদের। কেউ ইনজুরি কাটিয়ে দলে ফিরছে কেউবা ইনজুরিতে পরে মাঠের বাইরে যাচ্ছে। ঠিক এরই মাঝে আইপিএল খেলতে গিয়ে ইনজুরির শিকার হয়ে দেশে ফিরেছে কার্টার মাস্টার মুস্তাফিজুর রহমান।

চলতি আইপিএলে সময়টা ভালো যায়নি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। খুব ভালো করতে পারেননি। অবশ্য খুব খারাপও করেননি। তবে দলের কম্বিনেশনের জন্য বেশ কিছু ম্যাচে তাকে বসে থাকতে হয়েছে তাকে কিন্তু শেষ ম্যাচে পায়ের আঙ্গুলে চোট পেয়েছেন তিনি। তাই আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি থেকে ছিটকে যায় কাঁটার মাস্টার।

এদিকে তার ইনজুরি নিয়ে হুঁশিয়ারি দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পপান। তিনি দেশের একটি প্রথম সারির গণমাধ্যমে বলেন,‘মোস্তাফিজের বিষয়ে আমাদের অনেক সাবধান হতে হবে। খুব বেশি ছাড় দেয়া যাবে না। পরপর দুই বারই সে আইপিএল খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছে। এ কারণে সে গুরুত্বপূর্ণ সিরিজগুলোতে খেলতে পারছে না। আবার ওর চিকিৎসা করাতে হচ্ছে আমাদেরই। এইভাবে আসলে হয় না। বিষয়টি নিয়ে আমরা বোর্ডে আলোচনা করবো।’

আরও পড়ুন

%d bloggers like this: