বুধবার, ০৩ Jun ২০২০, ১২:৪১ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লায় কাভার্ডভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে সিরাজুল ইসলাম (৬৫) ও রিয়াদ হোসেন (১৮) নামের অটোরিকশা দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। রবিবার দুপুরে জেলার মনোহরগঞ্জ উপজেলার খিলা দক্ষিণ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজুল ইসলাম ওই উপজেলার শাকচাইল গ্রামের বাসিন্দা ও রিয়াদ হোসেন বাউফুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার খিলা দক্ষিণ বাজার এলাকায় নোয়াখালীগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে লাকসামগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী সিরাজুল ইসলাম এবং হাসপাতালে নেয়ার পথে রিয়াদ হোসেন মারা যান। এ দুর্ঘটনায় আহত তিন অটোরিকশা যাত্রীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: ক্রমেই বাড়ছে সৌদি থেকে পালানো নারীর সংখ্যা

হাইওয়ে পুলিশের লালমাই ফাঁড়ির এসআই শাফায়েত উল্লাহ জানান, ঘাতক ট্রাকটিকে ধাওয়া করে জেলার নাঙ্গলকোট উপজেলার ছোট তুঘুরিয়া এলাকা থেকে জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। বিকালে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন