সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

শাহাদাত হোসেন

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউনিয়ন বিএনপি ও ছাত্রদলের উদ্যোগে করোনার প্রকোপে বিপাকে পড়া ৩ কর্মহীন-হতদরিদ্র পরিবার মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপী বাইশগাঁও ইউনিয়নে এসব ঈদ সামগ্রী বিতরণ করেন বিএনপি ও ছাত্রদলের নেতা কর্মীরা ।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডঃ নুরে আলম সেন্টু ও বাইশগাঁও ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রদলের অন্যতম সদস্য শাহ পরানের অর্থায়নে গরীব অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য মাওঃ ইমাম হোসেন, প্রফেসর জাকির হোসেন, ইউনিয়ন যুবদলের সহ সভাপতি ওয়ালিখান সুমন, যুবদলের যুগ্ম সম্পাদক গোলান মোস্তাফা সুমন,

ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহ পরান বলেন, স্থানীয় বিত্তশালীদের পাশাপাশি আমাদেরও দায়িত্ব রয়েছে। করোনা-মহামারী কালে নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সেই সাথে স্ব স্ব এলাকার কর্মহীন-হতদরিদ্র পরিবার ও সম্মানিত ইমামদের পাশে থাকার জন্য আমি সকল বিত্তশালীদের প্রতি উদার্থ আহবান জানাচ্ছি।
বিভিন্ন শাহ পরান নিজ দায়িত্বে গ্রামে পাড়া-মহল্লায় দিনব্যাপী প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে এই ত্রাণ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। ভবিষ্যতে যে কোন ধরনের দুর্যোগ মোকাবেলায় এই প্রতিশ্রুতি খুবই প্রশংসনীয় হয়ে উঠেছে। এভাবে সারাদেশের প্রত্যন্ত অঞ্চলে দলমত নির্বিশেষে সকলেই সহযোগিতার হাত বাড়িয়ে দিলে অসংখ্য হতদরিদ্র মানুষ সুখে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: